শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৪১ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি ঘোষণার আগেই বাড়লো চিনির দাম

কুতুবদিয়ায় অসহায় পরিবারের মাঝে ইউপি মেম্বার হারুনের নগদ অর্থ বিতরণ

এম রাসেল খাঁন জয়; কুতুবদিয়া :

কক্সবাজরের কুতুবদিয়া উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের ঘাটকুল পাড়া এলাকায় ১০ ডিসেম্বর (শনিবার) বিকালে অসহায় পরিবারের মাঝে ইউপি মেম্বার হারুনুর রশিদ নগদ অর্থ বিতরণ করেছে।

জানা যায়, কুতুবদিয়ার আলী আকবর ডেইল এর ঘাটকুলপাড়া এলাকার মোঃ হোসেনের পুত্র মোঃ শাহা আলম গত শুক্রবার রাত ১টা ৩০ মিনিটের সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন। দিন মজুর শাহা আলম মৃত্যুকালে ১স্ত্রী, ২মেয়ে, ১ছেলেকে রেখে যান। শনিবার দুপুর ২টার সময় স্থানী কবর স্থানে মরহুমের জানাযা শেষে দাফন করা হয়। জানাযার নামাজ শেষে স্থানীয় ইউপি সদস্য মোঃ হারুনুর রশিদ তার অপরাপর ভাইদের ডেকে মেম্বার নিজ থেকে ১০ হাজার, নিহতের ভাই জামাল হোসেন থেকে ১০ হাজার টাকা নিয়ে অন্যান্যদের নিকট ৫ হাজার করে মোট ৭০ হাজার টাকা ব্যবস্থা করে নিহত দিন মজুর শাহা আলমের স্ত্রী কাজলকে দেন ইউপি সদস্য হারুনুর রশিদ।

নিহত মোঃ শাহা আলমের স্ত্রী কাজল জানান, তার স্বামী মৃত্যুর সময় বাড়িতে কোন টাকা ছিলনা। কিভাবে ফাতিহা দিব তারও ইয়াত্তা ছিলনা। ইউপি মেম্বার হারুন ফেরেশতা হয়ে এসেছে মনে হয়। তিনি আমাকে ৭০ হাজার টাকা ব্যবস্থা করে দেন। এখন আমি ছেলে মেয়ে নিয়ে মৃত স্বামীর ফাতিহা দিতে পারবো। ইউপি সদস্য মোঃ হারুনুর রশিদ জানায়, মৃত দিন মজুর মোঃ শাহা আলম খুব গরীব লোক ছিল। তার বাড়িতে কোন টাকা পয়সা ছিলনা। আমি ৭০ হাজার টাকা দানশীল ব্যক্তিদের নিকট থেকে সংগ্রহ করে দিই। আমার পরিষদ থেকে তাকে ভিজিডি ও ভিজিএফ ব্যবস্থা করেছি। পরিষদ থেকে এ অসহায় পরিবারের জন্য পরবর্তিতে আরও সহযোগিতা করা হবে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com