Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / কুতুবদিয়ায় ছুরির আঘাতের ২দিন পর গৃহবধূর মৃত্যু নিয়ে : এলাকায় শোকের মাতম চলছে

কুতুবদিয়ায় ছুরির আঘাতের ২দিন পর গৃহবধূর মৃত্যু নিয়ে : এলাকায় শোকের মাতম চলছে

Khon - 4 (b)নিজস্ব প্রতিনিধি, কুতুবদিয়া:

কুতুবদিয়া উপজেলায় ৯ ফেব্রুয়ারী মঙ্গলবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থায় ঘাতকের ছুরির আঘাতের ২দিন পর গৃহবধূর মৃত্যুর নিয়ে এলাকায় শোকের মাতম চলছে। নিহত গৃহবধূ হলেন লেমশীখালী ইউনিয়নের আফাজ উদ্দিন সিকদার পাড়া এলাকার আতাউর রহমানের স্ত্রী মেশকাতুন নাহার(৩২)।

উল্লেখ্য যে,৭ ফেব্রুয়ারী রবিবার বিকাল সাড়ে ৪টার সময় পারিবারিক চলাচলের রাস্তাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জের ধরে একই এলাকার মৃত আজিজুর রহমানের বখাটে পুত্র শাহেদ কয়েকজন সহযোগী নিয়ে আতাউর রহমানের স্ত্রী মেশকাতুন নাহার আছরের নামাজ আদায় করা অবস্থায় বাড়িতে ডুকে এলোপাতাড়ী ভাবে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। জায়নামাজে রক্তাক্ত অবস্থায় গড়াগড়ি করতে দেখে মেশকাতুন নাহারের ৪র্থ শ্রেণী পড়ুয়া মেয়ের আর্তচিৎকার শুনে আশে-পাশের লোকজন লোকজন গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঐ দিন কুতুবদিয়া সরকারী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আহত মেশকাতুন নাহারের অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। ৯ ফেব্রুয়ারী সকালে চিকিৎসারত অবস্থায় মৃত্যুবরণ করেন। একই দিন সন্ধ্যায় তার পারিবারিক কবরস্থানে নামাজে জানাজা শেষে দাপন করা হয়।

এ ব্যাপারে কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) অং সা থোয়াই জানায়, নিহত গৃহবধুর লাশের ময়না তদন্ত শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আসামী করে কুতুবদিয়া থানায় হত্যা মামলা রজু করা হয়েছে। এজাহার নামীয় আবু বক্কর ছিদ্দিকের পুত্র বেলাল হোসেন নামের এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্ঠা চলছে। নিহত গৃহবধূ মেশকাতুন নাহারের অপর ছেলে আবিদ ১০ম শ্রেণীতে অধ্যায়নরত। ময়না তদন্ত শেষে লাশ যখন নিজ বাড়িতে আসে তাকে এক নজরে দেখতে এলাকাবাসী ও আত্মীয় স্বজন ছুটে আসে। এ সময় তাদের কান্নায় আশে পাশের বাতাস ভারী হয়ে উঠে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

%d bloggers like this: