শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৯:১৭ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

কুতুবদিয়ায় প্রবীন রাজনীতিবিদ আনোয়ারুল আজিম ছিদ্দিকীর ইন্তেকাল : উপজেলা বিএনপির শোক প্রকাশ

নিজস্ব প্রতিনিধি; কুতুবদিয়া :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কক্সবাজার জেলা শাখার সাবেক সভাপতি মরহুম জালাল আহমদ চৌধুরীর ভাগ্নে ও কুতুবদিয়া উপজেলা যুবদলের সাবেক সভাপতি উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল আজিম ছিদ্দিকী গত ১৪ জানুয়ারী দুপর ১টা ৪৫ মিনিটে  চট্টগ্রামস্থ নিজ বাসভবনে বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। (ইন্না……..রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিল ৬২ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ১ পুত্র ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। মরহুমের ১ম জানাযা ওই দিন বাদে আছর চট্টগ্রাম ওয়াপদা মসজিদে অনুষ্ঠিত হয়।

১৫ জানুয়ারী (রবিবার) সকাল ৯ টায় কুতুবদিয়া উপজেলার মুরালিয়া ষ্টেডিয়াম সংলগ্ন মাঠে মরহুমের ২য় জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি তাৎক্ষণিকভাবে গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন উপজেলা বিএনপির সভাপতি কৈয়ারবিল ইউপি চেয়ারম্যান জালাল আহম্মদ, সাধারণ সম্পাদক মোবারক হোছাইন (সাবেক চেয়ারম্যান), সাংগঠনিক সম্পাদক এম এ সালাম কুতুবী, জেলা সদস্য আকতার কামাল সিকদার, যুবদল আহবায়ক জসিম উদ্দিন সিকদার, সদস্য সচিব কামরুল হাছান, শ্রমিকদল সভাপতি শাহাদাৎ হোছাইন ভুট্টু, সাধারণ সম্পাদক আবুল কালাম আযাদ, স্বেচ্ছাসেবক দল সভাপতি রেজাউল করিম রাজু, সাধারণ সম্পাদক ইউছুপ নবী, ছাত্রদল সভাপতি মোশারফ হোছাইন বাপ্পা, সাধারণ সম্পাদক এম কাউছার হোছাইন রিপন প্রমুখ।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com