শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৫৬ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি ঘোষণার আগেই বাড়লো চিনির দাম

কুতুবদিয়ায় মাসব্যাপী বিজয় মেলার ২য় দিনে দর্শক সমাগম চোখে পড়ার মত

এম.রাসেল খাঁন জয়; কুতুবদিয়া :

বাংলাদেশের যোগাযোগ বিচ্ছিন্ন ও বিনোদন বঞ্চিত দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় এ প্রথম মহান মুক্তিযুদ্ধের বিজয়কে স্মরণ করার জন্য কুতুবদিয়া খেলোয়াড় সমিতির ২৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে সংগঠনটি মাসব্যাপী মহান মুক্তিযুদ্ধের বিজয় মেলা আয়োজন করেছেন স্থানীয় বড়ঘোপ বাজারের পশ্চিম পাশে সমুদ্র সৈকতে।

রবিবার ২৫ ডিসেম্বর মাসব্যাপী বিজয় মেলায় ২য় দিনে সরজমিনে পরিদর্শনে গেলে মেলায় উপছে পড়া দর্শকের ভীড় লক্ষ্য করা গেছে। সকাল থেকে মহান মুক্তিযুদ্ধের স্মৃতিচরণমূলক আলোচনা সভা সংগঠনের সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ রশিদ বাদশার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। মেলায় বিভিন্ন স্টলে হরেক রকম পণ্যেরবেচাকেনার পাশিপাশি দর্শকদের বাড়তি আনন্দ দিয়ে যাচ্ছে ম্যাজিকশো, গান, নৃত্য। পাশাপাশি রয়েছে লাকি কুপন লটারী। গতকাল ২য় দিনে অভিনেতা দিলীপ হোড় (ম্যারামিয়া) ও অভিনেত্রী বিজলীর অভিনয় হাজার হাজার দর্শকের মন জয় করে নেয়।

এছাড়াও ঢাকা ও চট্টগ্রামের বেতার ও টেলিভিশনের সংগীত ও নৃত্য শিল্পীরা সংগীত ও নৃত্যের মাধ্যমে দর্শকদের মন জয় করে নেয়।

এছাড়াও মেলায় সার্বক্ষনিক নিরাপত্তা জোরদারের লক্ষ্যে আইন শৃঙ্খলা বাহিনীর টহল ছিল চোখে পড়ার মত। এ ব্যাপারে মেলা আয়োজক কমিটির সভাপতি ও কুতুবদিয়া খেলোয়াড় সমিতির সভাপতি আতিকুর রহমান (আতিক) ও সাধারণ সম্পাদক মোঃ রশিদ বাদশা বলেন, কুতুবদিয়ার মানুষ আনন্দ বিনোদন থেকে বঞ্চিত। আমরা কুতুবদিয়া খেলোয়াড় সমিতির নেতৃবৃন্দ এ এলাকার মানুষের কথা চিন্তা করে এবং মহান মুক্তিযুদ্ধের বিজয়কে স্মরণ করার পাশাপাশি মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট সম্পর্কে আগামীর তরুন প্রজন্মকে অবগত করার জন্য মেলার আয়োজন করা হয়েছে। যারা বিজয়নমেলা আয়োজনের ব্যাপারে সহযোগিতা করেছে তাদেরকে আন্তরিকভাবে অভিনন্দন। ভবিষ্যত এ এরকম সহযোগিতানপেলে আরও বড় পরিসরেনমেলা আয়োজন করতে পারবো।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com