Home / প্রচ্ছদ / কুতুবদিয়া খেলোয়াড় সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রধান উপদেষ্টা আওরঙ্গজেব মাতবরের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

কুতুবদিয়া খেলোয়াড় সমিতির প্রতিষ্ঠা বার্ষিকী ও প্রধান উপদেষ্টা আওরঙ্গজেব মাতবরের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

Rasel - 10-01-16 (news 2pic) f1নিজস্ব প্রতিনিধি, কুতুবদিয়া :

শনিবার কুতুবদিয়া উপজেলার অন্যতম ক্রীড়া প্রতিষ্ঠান কুতুবদিয়া খেলোয়াড় সমিতির উদ্যোগে বড়ঘোপ বাজারের পশ্চিম পাশে সমুদ্র সৈকতে সন্ধ্যায় কুতুবদিয়া অপার পর্যটন সম্ভাবনার বিকাশ ও স্যানিটেশন উদ্বুদ্ধ করণ এবং খেলোয়াড় সমিতির প্রধান উপদেষ্ঠা আওরঙ্গজেব মাতবর কুতুবদিয়া উপজেলা আ’লীগের সভাপতি নির্বাচিত হওয়ায় বিশাল গণ-সংবর্ধনা,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে খেলোয়াড় সমিতির ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী যথাযোগ্য মর্যাদায় উদযাপন করেছে সংগঠনটি। খেলোয়াড় সমিতির সভাপতি আতিকুর রহমানের সভাপতিত্বে ও সাবেক ছাত্রলীগের সভাপতি শেখ শহিদুল ইসলাম লালা,সেলিম উদ্দিন লিটনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কক্সবাজার জেলা আ’লীগের প্রভাবশালী সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান এড.ফরিদুল ইসলাম চৌধুরী। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক খেলোয়াড় সমিতির উপদেষ্টা মাষ্টার সিরাজুল ইসলাম মধু।

সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কুতুবদিয়া উপজেলা আ’লীগের সভাপতি ও কুতুবদিয়া খেলোয়াড় সমিতির প্রধান উপদেষ্টা আওরঙ্গজেব মাতবর,উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নূরুচ্ছাফা বি.কম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সালেহীন তানভীর গাজী,কুতুবদিয়া থানা অফিসার ইনচার্জ(ওসি) অং সা থোয়াই, খেলোয়াড় সমিতির উপদেষ্টা ও বড়ঘোপ সদর আ’লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান (টিটু),মিতালী ফিশিং এর স্বত্তাধীকারী শফিউল আলম বাশি,ইউপি সদস্য আকতার কামাল। স্বাগত বক্তব্য রাখেন কুতুবদিয়া খেলোয়াড় সমিতির সাধারণ সম্পাদক মোঃ রশিদ বাদশা, সাবেক কক্সবাজার জেলা ছাত্রলীগের সদস্য এইচ,এম সাজ্জাদ।

এ সময় উপস্থিত ছিলেন, আলী আকবর ডেইল ইউপি চেয়ারম্যান ফিরোজ খাঁন চৌধুরী,কুতুবদিয়া উপজেলা যুবলীগের সভাপতি আসাদ উল্লাহ চৌধুরী,সাধারণ সম্পাদক মিজবাহ উদ্দিন ইকু,কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জহিরুল ইসলাম,সরকারী বালিকা বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আজিজুল হক,কবি জসিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিচুর রহমান,শিক্ষক আক্কস উদ্দিন,মাষ্টার মুজিবুর রহমান (মিন্টু), উপজেলা বিএনপির সাংগঠনিক সস্পাদক এম এ সালাম কুতুবী,আ’লীগ নেতা মনজুর আলম,কায়মুল ইসলাম,সাইফুল ইসলাম,উপজেলা বাস্তুহারা লীগের সভাপতি মনির আহম্মদ মাতবর,যুবলীগ নেতা রোস্তম আলী, ছাত্রলীগ নেতা তৌহিদুল ইসলাম আরাফাতসহ খেলোয়াড় সমিতির কর্মকর্তা ও সকল সদস্য এবং এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

শুরুতে সংবর্ধিত অতিথি ও আগত মেহমানদের ফুলের তোড়া এবং ক্রেস্ট দিয়ে বরণ করে নেয় কুতুবদিয়া খেলোয়াড় সমিতির কর্মকর্তা ও সদস্যরা। পরে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন দেশ বরণ্য কন্ঠ শিল্পী আলা উদ্দিন তাহের, চ্যানেল আই সেরা কন্ঠ শিল্পী চৈতী মুত্সুদ্দী, মাষ্টার সমীর শীল, টুম্পা, মেরী, নিত্য শিল্পী শারমিন, তুষার, মাহী, সুমন, কান্নাসহ অনেকেই। তবে শুরুতে খেরোয়াড় সমিত নিয়ে গান পরিবেশন করে বাহাবাসহ অনেক পুরষ্কার অর্জন করে নূরুল আমিনের কন্যা নিত্য শিল্পী মাহী।

এ সময় প্রধান অতিথি বক্তব্যে এড.ফরিদুল ইসলাম চৌধুরী বলেন, কুতুবদিয়ার খেলোয়াড় সমিতির খেলোয়াড়রা দেশ-বিদেশে বিভিন্ন সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে। তাদের প্রশিক্ষণের জন্য কোন খেলার মাঠ বা স্টেড়িয়াম নেই। ইতিমধ্যে খেলোয়াড় সমিতির ক্লাব ঘর নির্মানের জন্য ২লাখ টাকা অনুদান দেওয়া হয়েছে। খেলোয়াড় সমিতির খেলোয়াড়দের প্রশিক্ষণের জন্য সরকারের সহযোগিতায় মান সম্মত খেলার মাঠ বা স্টেডিয়াম নির্মাণ করা হবে।

%d bloggers like this: