শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:০১ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি ঘোষণার আগেই বাড়লো চিনির দাম

কোস্ট গার্ড সদস্যদের অভিযানে ২৮৮ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার

ফাইল ছবি

ফাইল ছবি

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ :

টেকনাফে কোস্ট গার্ড সদস্যদের হাতে আটক হল ২৮৮ ক্যান মালিকবিহীন বিদেশী বিয়ার। যার আনুমানিক মূল্য ১ লক্ষ ৪৪ হাজার টাকা।

টেকনাফ কোস্ট গার্ড সুত্রে জানা যায়, ২৬ জানুয়ারী বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে কোস্ট গার্ড সদস্যরা বিশেষ অভিযান পরিচালনা করে টেকনাফ স্থলবন্দর সংলগ্ন নাফনদীর সীমান্ত এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় মাদক পাচারকারীদের ফেলে যাওয়া দুইটি বস্তা উদ্ধার করে। উক্ত বস্তা থেকে তল্লাশী করে ২৮৮ ক্যান বিদেশী বিয়ার পাওয়া যায়।

অভিযানের সত্যতা নিশ্চিত করে টেকনাফ ষ্টেশন কমান্ডার লে: নাফিউর রহমান জানান, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে আমাদের সদস্যরা অভিযানে গেলে পাচারকারীরা কোস্টগার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে দুই বস্তা পেলে পালিয়ে যায়। বস্তা দুইটি তল্লাশী করে এই সমস্ত মাদক গুলো উদ্ধার করা হয়। পরবর্তী কার্যক্রম শেষে এই মাদক গুলো টেকনাফ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কাছে হস্তান্তর করা হবে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com