Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / জাতীয় / খালেদা জিয়াকে শহীদ মিনারে না যাওয়ার আহব্বান : বোয়াফ

খালেদা জিয়াকে শহীদ মিনারে না যাওয়ার আহব্বান : বোয়াফ

BOAFরাজাকার, মানবতাবিরোধী অপরাধী ও পাকিস্তানপন্থি’ সংগঠন জামায়াত ইসলামের সাথে জোটবদ্ধ নেত্রী বেগম খালেদা জিয়াকে ভাষা শহীদদের পবিত্রস্থান শহীদ মিনারে না যাওয়ার আহবান জানান বাংলাদেশ অনলাইন অ্যাক্টিভিষ্ট ফোরাম (বোয়াফ)।

সংগঠনের সভাপতি কবীর চৌধুরী তন্ময় বলেন, যে বর্বর পাকিস্তান পরিকল্পিত ভাবে মাতৃভাষা বাংলাকে কেড়ে নেওয়ার জন্য সালাম, বরকত, রফিকসহ বাংলার সুর্য সন্তানদের নির্মমভাবে গুলি করে হত্যা করেছিল, সেই পাকিস্তানপন্থি খালেদা জিয়ার শহীদ মিনারে যাওয়ার কোনো নৈতিকতা নেই।

তিনি আরও বলেন, পাকিস্তানের প্রেসকিপশন অনুযায়ী খালেদা জিয়া একের পর এক মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করে তৃতীয় বিশ্বের আধুনিক প্রজন্মকে ভ্রান্ত পথে ধাবিত করার অব্যাহত ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে যা তাঁর দলের সিনিয়র নেতাদের মাঝেও প্রতীয়মান।

কবীর চৌধুরী তন্ময় বলেন, ভাষা শহীদসহ মুক্তিযুদ্ধের ত্রিশ লাখ শহীদ ও দুই লাখ সম্ভ্রম হারানো নারী মুক্তিযোদ্ধাদের নিয়ে ভবিষ্যতে যারাই নতুন প্রজন্মের সামনে মিথ্যা তথ্য ও ইতিহাস বিকৃত করে রাজনীতি করতে আসবে, এ প্রজন্ম তাঁদের দাঁতভাঙ্গা জবাব দিবে।

শুধু বেগম খালেদা জিয়াই নন, পাকিস্তানপন্থি ব্যক্তি ও রাজনৈতিক সংগঠনকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শহীদ মিনারে না যাওয়ার আহবান জানান এ প্রজন্মের পক্ষে বোয়াফ সভাপতি কবীর চৌধুরী তন্ময়।

খবর : সংবাদ বিজ্ঞপ্তি/বাংলাদেশবাণীটোয়েন্টিফোর ডটকম,ডেস্ক।

%d bloggers like this: