Home / প্রচ্ছদ / খুরুশখুল ইউনিয়ন জাসদের কমিটি গঠিত

খুরুশখুল ইউনিয়ন জাসদের কমিটি গঠিত

Jashod press (Ajoy)জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) খুরুশখুল ইউনিয়ন কমিটি গঠন  কল্পে কর্মী সভা সম্পন্ন হয়েছে। ৮ ডিসেম্বর বিকাল সাড়ে ৪ টায় দিকে জেলা জাসদ কার্যালয়ের এক সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলা জাসদের সহ-সভাপতি খুরশেদ আলম অদুদ’সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন জেলা জাসদের সভাপতি নইমুল হক চৌং টুটুল, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ শহর জাসদের সভাপতি মো: হোসেন মাসু. উক্ত কর্মী সভায় প্রধান অতিথির বলেন বর্তমান সরকার উন্নয়নের যে ধারা সৃষ্টি করেছেন তা অব্যহত রাখতে হলে জঙ্গীবাদ মৌলবাদ সাম্প্রদায়িকতা ও আগুন সন্ত্রাসীদের মুক্তিযোদ্ধার চেতনায় জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে। তাই কক্সবাজার জেলায় তৃণমূল পর্যায়ে জাসদকে আরও সুসংগঠিত ও শক্তিশালী করতে হবে।

এ সময় অন্যান্যদের মাজে বক্তব্য রাখেন জেলা জাসদের দপ্তর সম্পাদক মিজানুর রহমান বাদু, প্রচার সম্পাদক পরিতোষ বড়ুয়া, শহর জাসদের সহ-সভাপতি সাংবাদিক এম আমান উল্লাহ, শহর জাসদের দপ্তর সম্পাদক আবু তৈয়ব, অর্থ সম্পাদক প্রদীপ দাশ, বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলার সাধারণ সম্পাদক মো: আব্দুর রহমান, ছাত্রলীগ নেতা আশরাফুল করিম নোমান।
কর্মী সভা শেষে মঞ্জুর হোসাইনকে আহবায়ক, কাইছার উদ্দিন ও জমির উদ্দিনকে যুগ্ম আহবায়ক, মো: রুবেলকে সদস্য সচিব করে খুরুশকুল ইউনিয়ন জাসদের ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় ।

-প্রেসবিজ্ঞপ্তি।

%d bloggers like this: