Home / প্রচ্ছদ / গভীর রাতে শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দিলো চকরিয়া উপজেলা প্রশাসন

গভীর রাতে শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দিলো চকরিয়া উপজেলা প্রশাসন

Mukul  20.01.16 (news 1pic) f2মুকুল কান্তি দাশ; চকরিয়া :

গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে শীতার্ত ও গরীব দু:স্থ প্রায় ৩’শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছেন চকরিয়া উপজেলা প্রশাসন। মঙ্গলবার গভীর রাতে কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে কম্বল তুলে দেন চকরিয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম। গত দু’দিনে পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নের প্রায় ৩’শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান উল্লাহ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবুল মনছুর, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সমীর কুমার দে, স্বাধীন মঞ্চের সংগঠক তুহিন, উপজেলা টেকনেশিয়ান এরশাদসহ প্রমুখ।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম বলেন, বর্তমান সরকার হতদরিদ্র মানুষের সব ধরনের চাহিদা মেটাতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। শীতার্ত মানুষের সাহায্যে এগিয়ে আসা সমাজের সকল মানুষের নৈতিক দায়িত্ব।

তিনি আরো বলেন, শুধু সরকারের একার পক্ষে সব ধরনের চাহিদা মেটানো সম্ভব নয়। তাই তিনি এই শীতে সমাজের সকল শ্রেণী-পেশার মানুষদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান। উপজেলা প্রশাসেনর পক্ষ থেকে এই উদ্যোগ অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

%d bloggers like this: