শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৩৩ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি ঘোষণার আগেই বাড়লো চিনির দাম

গরীবের বন্ধু এমপি বদিকে বরণ করতে ফুলেল শুভেচ্ছা নিয়ে প্রস্তুত রয়েছে উখিয়া-টেকনাফবাসী

abdur-rahman-badi-giasuddin-23-1116-news-1pic-f-2

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

অবশেষে সকল জল্পনা, কল্পনা শেষ করে দুদকের করা মিথ্যা মামলায় আইনী প্রক্রিয়ার মাধ্যমে ১৮ দিন কারাভোগ করার পর মুক্ত হওয়ায় প্রিয় নেতা গরীব ও অসহায় মানুষের বন্ধু, উখিয়া-টেকনাফবাসীর প্রাণের স্পন্দন সংসদ সদস্য আলহাজ আবদুর রহমান বদিকে। অজস্র ফুলেল শুভেচ্ছা ও হাজার তোরণ নির্মাণ করে বরণ করার অপেক্ষায় প্রস্তুত হয়ে আছে উখিয়া-টেকনাফবাসীর লক্ষ জনতা। অত্র এলাকা থেকে এই প্রিয় নেতা অসহায় ও সাধারণ মানুষের ভালবাসায় সিক্ত হয়ে পরপর দুইবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

এই প্রিয় নেতাকে বরণ করতে উখিয়া-টেকনাফের প্রধান সড়ক ও হাটে-বাজারে এবং বিভিন্ন ষ্টেশনে সাজ সাজ রব দেখা দিয়েছে। চারিদিকে সারি সারি তোরণ ও বিভিন্ন ধরনের ব্যানার ফেস্টুনের ছেয়ে গেছে উখিয়া-টেকনাফ। ২০ নভেম্বর রবিবার মহামান্য হাইকোর্ট থেকে তিনি জামিনে মুক্ত হওয়ার পর টেকনাফবাসীর হাজার হাজার জনগণ অধির আগ্রহে অপেক্ষার প্রহর গুণছে তাঁদের সবচেয়ে প্রিয় মানুষটিকে কাছে পেতে। তাই বৃহস্পতিবার প্রিয় নেতাকে বরণ করতে টেকনাফ পৌর শহর ও আওয়ামীলীগ কার্যালয়কে সাজানো হয়েছে ভিন্ন রুপে। নিমার্ণ করা হয়েছে শত শত তরুণ, শহরের অলিতে-গলিতে ছেয়ে গেছে ফেষ্টুন আর ব্যানার।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com