মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন

মহেশখালীতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

মহেশখালীতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

মহেশখালীতে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

মহেশখালীতে ১ অক্টোবর উপজেলা রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) এর উদ্যোগে যথাযত মর্যাদায় আন্তর্জাতিক প্রবীণ দিবস ২০১৫ পালিত হয়েছে। “নগর পরিবেশে প্রবীণদের অন্তর্ভুক্তি সুনিশ্চিতকরণ” এ প্রতিপ্রাদ্য বিষয়কে সামনে রেখে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) আয়োজনে এই দিবসটি পালিত হয়।

এই দিবসটি উপলক্ষে সকাল ৯টায় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত বিপুল সংখ্যক প্রবীণ নারী ও পুরুষের অংশগ্রহনে, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম এর নেতৃত্বে প্রবীণদের অধিকার প্রতিষ্ঠা বিষয়ক বিভিন্ন শ্লোগান সম্বলিত ফেষ্টুন ও ব্যানার নিয়ে একটি র‌্যালি উপজেলা পরিষদ চত্তর থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রিক এরিয়া অফিসে এসে শেষ হয়।

র‌্যালীতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রিক এর জেনারেল ম্যানেজার তুহিন সেন, এরিয়া ম্যানেজার রাশেদুল আনোয়ার, সিসিপির প্রকল্প সমন্বয়কারী আলিয়া মান্নান জগনু, স্কুল ফিডিং এর প্রকল্প সমন্বয়কারী মোস্তাক আহম্মদ, পৌরসভার প্রবীণ কমিটির সভাপতি ননী গোপাল দে, বড় মহেশখালী প্রবীণ কমিটির আহবায়ক মাষ্টার আকতার কামাল, রিকের নুরুল আলম, খালেকুজ্জামান, মোঃ ছানাহ উল্লাহ, মহিবুল ইছলাম, চন্দন কান্তি প্রমুখ।

-প্রেস বিজ্ঞপ্তি।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com