Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / গোপনে রায় অনুকূলে আনার লক্ষ্যে স্বাক্ষর আদায়ের চেষ্টা… ঈদগাঁওতে আওয়ামী সমন্বয় পরিষদের বিবৃতি

গোপনে রায় অনুকূলে আনার লক্ষ্যে স্বাক্ষর আদায়ের চেষ্টা… ঈদগাঁওতে আওয়ামী সমন্বয় পরিষদের বিবৃতি

Bibriti
নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

বাংলাদেশ আওয়ামীলীগ, ঈদগাঁও ইউনিয়নের আওতাধীন ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে গঠিত আওয়ামী সমন্বয় পরিষদের নেতৃবৃন্দরা একযোগে বিবৃতি প্রদান করলাম যে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোন চেয়ারম্যান প্রার্থীর পক্ষে গিয়ে স্বাক্ষরের মাধ্যমে এখনো কোন সমর্থন প্রদান করেনি পরিষদ। যদি করতে হয় তাহলে পরিষদের নেতৃবৃন্দের সমন্বয়ের মাধ্যমে সমর্থন প্রদান করবে। সম্প্রতি আওয়ামী সমন্বয় পরিষদ তথা কিছু ওয়ার্ড কমিটির সভাপতি সাধারণ সম্পাদকের কাছ থেকে জনৈক এক চেয়ারম্যান প্রার্থী স্বাক্ষর নিয়েছে মর্মে সর্বমহলে চাউর হয়ে পড়েছে। এটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন এবং উদ্দেশ্য প্রণোদিত। ভবিষ্যতে যদি কোন প্রার্থীর পক্ষে অবস্থান করতে হয় তাহলে সমন্বয় পরিষদের সিদ্ধান্তই চুড়ান্ত বলে গণ্য হবে।

কোন প্রার্থী যদি সমন্বয় পরিষদ নেতৃবৃন্দের স্বাক্ষর কোন স্থানে প্রদান করে তা হবে সম্পূর্ণ ভুঁয়া, জাল এবং বানোয়াট। এ মর্মে আমরা আওয়ামী সমন্বয় পরিষদের নেতৃবৃন্দরা বিবৃতি প্রদান করলাম- সমন্বয় পরিষদ ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ছুরত আলম এমইউপি, পরিষদের ও ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল হাকিম নুকি, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি সাবেক এমইউপি নুরুল হক, সাধারণ সম্পাদক আবদুর রহমান, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবুহেনা সাগর, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক ডাঃ নুরুল কবির, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি জসিম উদ্দীন, সাধারণ সম্পাদক কামাল উদ্দীন, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি কেফায়েত উল্লাহ এমইউপি, সাধারণ সম্পাদক হোছন আলী, ৭নং ওয়ার্ড সভাপতি মৌং মনজুর আলম, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ডাঃ সঞ্জিত দাশ, সাধারণ সম্পাদক পিযুষ পাল, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মুসলেম উদ্দীন ও সাধারণ সম্পাদক ফিরোজ আহমদ।

%d bloggers like this: