Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / গ্রীষ্মের শুরুতে পিএমখালীতে পল্লী বিদ্যুতের ভেল্কিবাজি অব্যাহত

গ্রীষ্মের শুরুতে পিএমখালীতে পল্লী বিদ্যুতের ভেল্কিবাজি অব্যাহত

Electricity - 3 (a)এম.আর মাহবুব; কক্সভিউ :

গ্রীষ্মের শুরুতেই সদর উপজেলার পিএমখালীতে পল্লী বিদ্যুতের ভেল্কিবাজি শুরু হয়েছে। প্রত্যহ দিন ও রাত মিলে অর্ধেক সময়ই বিদ্যুত্ সুবিধা পাচ্ছেনা পিএমখালীর হাজারো পল্লী বিদ্যুত্ গ্রাহক। তবে সবচেয়ে চরম ভোগান্তিতে পড়েছে স্কুল, কলেজ, মাদ্রাসা পড়ুয়া পিএমখালীর হাজার হাজার শিক্ষার্থী। বিশেষ করে প্রতিদিন বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই বিদ্যুতের যাওয়া আসা এখন নিয়মে পরিণত হয়েছে। এতে করে পিএমখালীর হাজার হাজার বিদ্যুত্ গ্রাহকের মাঝে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে। শুধু তাই নয় এর সাথে যুক্ত হয়েছে পিএমখালীর উত্তর পাতলীর ট্রান্সফরমার বিকল হয়ে সপ্তাহ ধরে অন্ধকারে রয়েছে উক্ত গ্রামের বাসিন্দারা। পাশাপাশি বিকল ট্রান্সফরমারের তার মাটিতে গড়াগড়ি খাওয়ার যে কোন মুহুর্তে ঘটতে পারে প্রাণহানির মতো ঘটনা।

অভিযোগ রয়েছে-ভুক্তভোগীরা পল্লী বিদ্যুতের অভিযোগ কেন্দ্রে অহরহ অভিযোগ দিলেও কোন সুরাহা হচ্ছে।

এ ব্যাপারে জানতে চাইলে পিএমখালীর চেয়ারম্যান শহীদুল্লাহ বিকম ক্ষোভের সাথে জানান পল্লী বিদ্যুতের যা দশা, মনে হয় আবার গর্জন গাছ রোপন করতে হবে। যাতে গর্জন তৈল জ্বালিয়ে জীবন ধারণ করতে পারি।

এদিকে পিএমখালীর হাজার হাজার বিদ্যুত্ গ্রাহক সরকার ঘোষিত নিরবিচ্ছিন্ন বিদ্যুত্ সেবা নিশ্চিত করতে কক্সবাজার পল্লী বিদ্যুত্ সমিতির জিএমএর হস্তক্ষেপ কামনা করেছেন।

%d bloggers like this: