মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

চকরিয়ার বিশিষ্ট সাংবাদিক এবিএম ছিদ্দিকের কুলখানি সম্পন্ন

A Rony Chakaria 12-08-15  -A.B.M Siddiqueনিজস্ব সংবাদদাতা, চকরিয়া :

দৈনিক খবরপত্র পত্রিকার পেকুয়া প্রতিনিধি বিশিষ্ট সাংবাদিক মরহুম এবিএম ছিদ্দিকের কুলখানি ১২ আগস্ট হারবাং নিজবাড়ী প্রাঙ্গণে সম্পন্ন হয়েছে।

মরহুমের ছোট ভাই মেসার্স আনিস ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী বিশিষ্ট ব্যবসায়ী আনিসুল ইসলাম শাহরিকের সার্বিক তত্ত্বাবধানে সকাল ৮টার দিকে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় পবিত্র খতমে কুরআন ও মিলাদ মাহফিল এবং কবর জিয়ারত অনুষ্ঠিত হয়।

একইদিন বেলা ১২টার দিকে মরহুমের ইছালে সওয়াবের উদ্দেশ্যে পাড়া-মহল্লার এতিম-মিসকিনসহ সর্বস্তরের মানুষের জন্য সামাজিকভাবে খাবারের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন হারবাং ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন মোহাম্মদ বাবর, মাই টিভির জেলা প্রতিনিধি মনির আহমদ, দৈনিক সংগ্রামের চকরিয়া প্রতিনিধি শাহজালাল শাহেদ, দৈনিক খবরপত্র/ দৈনিক কক্সবাজার বার্তার চকরিয়া প্রতিনিধি অলি উল্লাহ রনি, সার্ড বাংলাদেশের কো-অর্ডিনেটর শাহাবউদ্দিন, মাই টিভির ক্যামেরাম্যান রিয়াদ উদ্দিন প্রমুখ ব্যক্তিবর্গ।

দিনব্যাপী কর্মসূচিতে পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন, সহকর্মী সাংবাদিক, শুভাকাংখি, শুভানুধ্যায়িসহ অগণিত ভক্তরা অংশ নেন।

উল্লেখ্য, সাংবাদিক এবিএম ছিদ্দিক (৫৮) দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত হয়ে শনিবার ৯আগস্ট ভোররাত সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী, ৪ছেলে ও ৩মেয়ে এবং সাংবাদিকতা পেশার সহযোদ্ধাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। একইদিন দুই দফা নামাযে জানাযা শেষে উত্তর হারবাং কেন্দ্রীয় জামে মসজিদ কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।

প্রবীণ সাংবাদিক এবিএম ছিদ্দিক ১৯৭৬সাল থেকে মহান সাংবাদিকতা পেশায় রত ছিলেন। তিনি জাতীয় দৈনিক ইত্তেফাক, দৈনিক ডেসটিনি, সূর্যদয়, পূর্বতারা, যুগরবিসহ বিভিন্ন সংবাদপত্র ও সর্বশেষ মৃত্যুর আগপর্যন্ত দৈনিক খবরপত্রের প্রতিনিধি হয়ে সংবাদ সেবায় নিজেকে নিয়োজিত রেখেছিলেন।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com