Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় কমিউনিটি ই-সেন্টার আয়োজিত দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

চকরিয়ায় কমিউনিটি ই-সেন্টার আয়োজিত দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

Mukul 09.08.16 news 1pic f1 (1)

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া উপজেলা কমিউনিটি ই-সেন্টারের উদ্যোগে “ডিসটেন্স লার্নিং ও ভিলেজ বাজার” বিষয়ক এক কর্মশালা অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার ৯ আগস্ট সকাল ১১টায় উপজেলা পরিষদের মোহনা মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম।

কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- উপজেলা মহিলা-ভাইস চেয়ারম্যান সাফিয়া বেগম শম্পা, উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ খুরশীদুল আলম চৌধুরী, উপজেলা সিনিয়র মত্স্য কর্মকর্তা মোহাম্মদ সাইফুর রহমান ও উপজেলা সহকারী প্রোগ্রামার আজিমুল ইসলাম।

এসময় কর্মশালার মূল বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা টেকনিশিয়ান মোহাম্মদ এরশাদুল হক, উপজেলা ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা শিমশন বাড়ৈ ও রোজিনা আক্তার। এদিকে “ডিসটেন্স লার্নিং ও ভিলেজ বাজার” বিষয়ক কর্মশালায় অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের কম্পিউটার, কৃষি, পর্যটন ও ব্যবসার ওপর বিশেষ ডিপ্লোমা কোর্সের প্রাথমিক ধারণা প্রদান করা হয়।

উল্লেখ্য, উক্ত ডিপ্লোমার মাধ্যমে প্রতিযোগিতামূলক বিশ্বে কর্মসংস্থানের সুযোগ পাওয়ার সুবিধার্থে সনদপত্র প্রদান করবে ইন্ডিপেন্ডেট ইউনিভার্সিটি বাংলাদেশ।

%d bloggers like this: