Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় জেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি ও সম্পাদককে সংবর্ধনা সভায় বক্তারা- শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের মডেল

চকরিয়ায় জেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি ও সম্পাদককে সংবর্ধনা সভায় বক্তারা- শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের মডেল

A-Leeg - Mukul -1.03.16 (news 1pic) f1মুকুল কান্তি দাশ, চকরিয়া :

কক্সবাজার জেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানকে গণ সংবর্ধনা দিয়েছে চকরিয়া পৌরসভা আওয়ামীলীগ। মঙ্গলবার সন্ধ্যায় পৌর শহরের কাজী মার্কেট চত্বরে পৌর আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় সংবর্ধনা দেয়া হয়।

সংবর্ধিত অতিথি সভাপতি সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবর রহমান চেয়ারম্যান ছাড়াও বক্তব্য রাখেন কক্সবাজার জেলা পরিষদের প্রশাসক সাবেক সংসদ সদস্য মোস্তাক আহমদ চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমদ সিআইপি, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কৃষকলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক রেজাউল করিম, চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব জাফর আলম, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, লায়ন কমর উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সরওয়ার আলম, ফজলুল করিম সাঈদী, সৈয়দ আলম কমিশনার, অধ্যাপক মুছলেহ উদ্দিন মানিক, চেয়ারম্যান আজিমুল হক আজিম, আমিনুর রশিদ দুলাল, জামাল উদ্দিন জয়নাল, মেয়র প্রার্থী মো.আলমগীর চৌধুরী, সেচ্ছাসেবকলীগের উপজেলা সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ, সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, পৌর যুবলীগের সভাপতি হাছনগীর হোসাইন, শ্রমিকলীগের সভাপতি জামাল হোসেন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান লিটন, মিফতাফ উদ্দিন চৌধুরী, সাখাওয়াত হোসাইন, সেলিম সিকদার লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম চৌধুরী, ৪নং ওয়ার্ড কাউন্সিলর লক্ষণ কান্তি দাশ, ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জহিরুল ইসলাম জহির, এম.আর চৌধুরী, যুবলীগ নেতা অহিদুল ইসলাম অহিদসহ প্রমুখ।

সংবর্ধিত অতিথিদ্বয়কে পৌর আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।

সংবর্ধনার জবাবে সভাপতি সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে এখন একটি মডেল দেশে পরিণত হয়েছে। এদেশের অবহেলিত সব পাড়া-গ্রামে এখন উন্নয়নের ছোয়া লাগছে। এই উন্নয়ন ত্বরান্বিত করার পাশাপাশি পর্যটন জেলা কক্সবাজারকে বিশ্ববাসীর কাছে অতি গ্রহণযোগ্য করে গড়ে তুলতে মেয়র ও চেয়ারম্যান পদে শেখ হাসিনার মনোনিত প্রার্থীদের নৌকা প্রতিকে ভোট দেয়ার আহবান জানান।

এর পূর্বে বিকালে মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামীলীগ সংবর্ধনা দেয় জেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে।

%d bloggers like this: