শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:০৯ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি

চকরিয়ায় ডাকাতির চেষ্টা ব্যর্থ করে দিল ইউপি চেয়ারম্যান

http://coxview.com/wp-content/uploads/2016/11/No-Photo-1.jpeg

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় ডাকাতির চেষ্টা ব্যর্থ করে দিয়েছে জনগণকে সাথে নিয়ে ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী। গত শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে ফাঁসিয়াখালীর রুদ্র পাড়ায় ডাকাতির প্রস্ততি নেয় একদল সশস্ত্র ডাকাত।

স্থানীয় সূত্রে জানা গেছে, বসতি এলাকায় ডাকাতরা প্রবেশ করার খবর পেয়ে ইউপি সদস্যসহ শতাধিক স্থানীয় লোকজনকে সাথে নিয়ে ধাওয়া দে চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী। ডাকাতি করতে ব্যর্থ হয়ে ডাকাতরা দুই রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে পালিয়ে যায় নিকটবর্তী পাহাড়ি অরণ্যে। পরে থানার একদল পুলিশও যোগ দেয় ডাকাত তাড়ানো অভিযানে।

এব্যাপারে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী বলেন, রাত ৯টার দিকে রুদ্র পাড়ার লোকজন মুঠোফোনে জানায় বসতি এলাকায় ডাকাত প্রবেশ করেছে।

এখবর পাওয়া মাত্রই থানা পুলিশকে অবহিত করা হয় এবং স্থানীয শতাধিক লোকজনকে সাথে নিয়ে ডাকাতদের ধাওয়া করি। ব্যাপাক লোকজনের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা দুই রাউন্ড ফাঁকা গুলি করে পালিয়ে যায়।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com