Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / চকরিয়ায় তুচ্ছ ঘটনায় পিটুনিতে আহত পাওয়ার টিলার চালকের মৃত্যু

চকরিয়ায় তুচ্ছ ঘটনায় পিটুনিতে আহত পাওয়ার টিলার চালকের মৃত্যু

Khon -

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় তুচ্ছ ঘটনায় পিটুনিতে আহত পাওয়ার টিলার চালক কমরুদ্দিন (৪৫) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন অবস্থায় মারা গেছে। ২ আগষ্ট মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে তিনি চিকিত্সাধীন অবস্থায় মারা যান। নিহত কমরুদ্দিন ওই এলাকার মোহাম্মদ হোসেনের পুত্র। গত ২৬ জুলাই সকালে উপজেলার কোনাখালী ইউনিয়নের পুরুত্যাখালী এলাকায় জমি কর্ষণ নিয়ে এ ঘটনা ঘটে।

এলাকাবাসি ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ২৬ জুলাই পুরুত্যাখালীর পূর্ব পাড়ার নুরুল হকের পুত্র আনোয়ার হোছাইন ও তার আরও কিছু আত্মীয়স্বজন কমরুদ্দিনের পাওয়ার টিলারটি তাদের রাবার ড্যাম এলাকায় অবস্থিত কিছু জমি কর্ষণের জন্য ভাড়া নেয়। এদিন কমরুদ্দিন সকাল থেকে তাদের জমি কর্ষণ শুরু করে। এক পর্যায়ে পাওয়ার টিলারটি জমিতে রেখে এদিন সকাল ৯টার দিকে কমরুদ্দিন খাবার খেতে বসে।

এ সময় আনোয়ার হোছাইন বলেন, ভাত না খেয়ে জমি কর্ষণ করে দিতে হবে। তখন কমরুদ্দিন ভাত খাওয়ার পরে আবার কর্ষণ শুরুর কথা বলেন। এনিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আনোয়ার হোছাইন ও আর আত্মীয়স্বজন গিয়ে পাওয়ার টিলার চালক কমরুদ্দিনকে বেদম প্রহার করে। এক পর্যায়ে কমরুদ্দিন মাটিতে লুটিয়ে পড়লে আনোয়ার হোছাইন ও তার সহযোগিরা পালিয়ে যায়। খবর পেয়ে এলাকাবাসি তাকে আহতবস্থায় উদ্ধার করে প্রথমে চকরিয়া হাসপাতাল ও পরে আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়েছিল।

কমরুদ্দিনের ছোট ভাই সরওয়ার উদ্দিন জানান, তার অবস্থা আরও অবনতির দিকে গেলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউতে রাখা হয়েছিল। অনেক চেষ্টা করে ভাইকে বাঁচাতে পারিনি।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.কামরুল আজম জানান, এ ধরনের কোন ঘটনার কথা কেউ জানায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

%d bloggers like this: