বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৫৪ অপরাহ্ন

চকরিয়ায় বসতবাড়িতে হামলা ও ভাংচুর : দুই গৃহবধুকে ধারালো অস্ত্রে কুপিয়ে জখম

Mukul - Chakaria 14-09-2015 (news & 2 pic)নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া পৌরসভার স্টেশন পাড়া গ্রামে বসতবাড়িতে প্রকাশ্যে হামলা ও ব্যাপক ভাংচুর করেছে প্রতিপক্ষের লোকজন। ওইসময় বাঁধা দিতে গেলে ধারালো অস্ত্রে কুপিয়ে জখম করা হয় দুই গৃহবধুকে। ঘটনার পর পরিবার সদস্যরা প্রতিবেশিদের সহায়তায় আহত গৃহবধু কবির হোছেনের স্ত্রী আকিমা ফরহান (৩৩) ও মিজানুর রহমানের স্ত্রী কুলছুমা আকতার মেরীকে (৩০) উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে। তাদের মধ্যে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক একজনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। গতকাল সোমবার সকাল আনুমানিক সাড়ে ৮টার দিকে ঘটেছে এ হামলার ঘটনা।

আক্রান্ত পরিবারের লোকজন জানান, পুর্ব বিরোধের জের ধরে স্টেশনপাড়া গ্রামের কবির হোসেনের বসতবাড়িতে হামলা চালায় পাশ্ববর্তী গ্রামের কামাল হোসেন, তার ছেলে আসাদুল ইসলাম ও স্ত্রী তছলিমা আক্তারসহ ৮-১০জনের দুর্বৃত্ত দল। ওইসময় দুর্বৃত্তরা বাড়িতে ঢুকে ব্যাপক হামলা ও ভাংচুর চেষ্টা করলে তাদের বাঁধা দেন কবির হোসেনের স্ত্রী আকিমা ফরহান ও স্বজন কুলছুমা আক্তার। এসময় দুর্বৃত্তরা দুই গৃহবধুকে ধারালো অস্ত্রে কুপিয়ে জখম করে। ঘটনার সময় তাদের শোর চিৎকারে পরিবারের অন্য সদস্য এবং প্রতিবেশিরা এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আহত ওই দুই গৃহবধুকে উদ্ধার করে উপজেলা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে হামলার এ ঘটনায় থানায় মামলা দেয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন গৃহকর্তা কবির হোসেন।

চকরিয়া থানার ওসি প্রভাষ চন্দ্র ধর বলেন, বসতবাড়িতে হামলা ও দুই গৃহবধুকে জখমের ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। তবে লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com