Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১ : আহত ১৯

চকরিয়ায় বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১ : আহত ১৯

Accident - Mukul  13.05.16 news 2pic f1 (1)

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী হানিফ পরিবহণের যাত্রীবাহি বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ নুরুল আলম (২৮) নামের এক যাত্রী নিহত হয়েছে। এ সময় কমপক্ষে ১৯ জন আহত হয়েছে। তন্মধ্যে গুরুতর আহত ১৫ জনকে মুমুর্ষূ অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার বেলা ১টার দিকে মহাসড়কের বানিয়ারছড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষর্দশীরা জানায়, শুক্রবার বেলা ১টার দিকে কক্সবাজারমুখি যাত্রীবাহী হানিফ বাস ও চট্টগ্রামমুখি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত যাত্রী নাম নুরুল আলম কক্সবাজারের উখিয়া উপজেলার রত্নাপালং ইউনিয়নের তেলিপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে।

Accident Lash - Mukul  13.05.16 news 2pic f1 (2)

আহত যাত্রীরা হলেন -চকরিয়া পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের মো. বেলাল উদ্দিন (৪২), ২ নম্বর ওয়ার্ডের হালকাকারার কাইছার উদ্দিন (১৫), ৮ নম্বর ওয়ার্ডের কোচপাড়ার মো. ফারুক (৩২)। ভোলা জেলার একই পরিবারের তিন সদস্য তৌহিদুল ইসলাম (৪০), তার কন্যা সাথী মণি (২) ও স্ত্রী শাহিদা আক্তার (২২)। মহেশখালীর চারজন ফাতেমা বেগম (২২), জুবাইর (২৫), নুরুল আবচার (৩১) ও মোহাম্মদ শাহারিয়া (২৪)। উখিয়ার আইয়ুব আলী (২৪)। চট্টগ্রামের বাঁশখালীর আমির মোহাম্মদ (৪০)। চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের দুইজন বিপ্লব দাশ (৪০) ও মিরাজ উদ্দিন (২৭)। তবে এই দুর্ঘটনায় গুরুতর আহত মাইক্রোবাসের চালকের নাম এখনো নিশ্চিত হওয়া যায়নি।

মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ এস এম আবুল হাসেম জানান, যাত্রীবাহী হানিফ পরিবহণের একটি বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হওয়ার খবর নিশ্চিত হওয়া গেছে। এছাড়া আহত ১৯ জনকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে।

Leave a Reply