Home / প্রচ্ছদ / চকরিয়ায় বিজয় সমাবেশে জাফর – উন্নয়ন, গণতন্ত্র ও স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালী করণে সরকার বদ্ধ পরিকর

চকরিয়ায় বিজয় সমাবেশে জাফর – উন্নয়ন, গণতন্ত্র ও স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালী করণে সরকার বদ্ধ পরিকর

Mukul Chakaria 30.12.15 (news & 1pic) f1মুকুল কান্তি দাশ, চকরিয়া:
বর্তমান আওয়ামীলীগ সরকার পজননেত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়ন, গণতন্ত্র ও স্থানীয় সরকার ব্যবস্থাকে শক্তিশালী করণে বদ্ধ পরিকর। চকরিয়া উপজেলার দরবেশকাটা ষ্টেশন চত্ত¡রে আয়োজিত বিশাল বিজয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এমএ এসব কথা বলেন। তিনি উন্নয়নশীল দেশের রোডম্যাপ হিসেবে দেশকে এগিয়ে নিতে কাজ করে বিশ্বস্বীকৃত হয়েছেন। এখন আমাদের দেশ থেকে শিক্ষা নিচ্ছে বর্হি:বিশ্ব। তারা এখান থেকে শিখে নিয়ে বিদেশের স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালী করছে। তিনি বলেন, দেশব্যাপী অনুষ্ঠিত পৌর নির্বাচনে মানুষ আওয়ামীলীগের প্রতি অভূতপূর্ব  সাড়া দিয়েছে।  এখন প্রমাণ হয়েছে শেখ হাসিনার হাতেই দেশ নিরাপদ।
জাফর আলম ৩০ডিসেম্বর সন্ধ্যা ৭টায় দরবেশকাটা ষ্টেশনে স্থানীয় পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন পরিষদ আয়োজিত বিজয় দিবসের বিশাল সমাবেশে এসব কথা বলেন। তিনি আগামীতেও স্থানীয় চেয়ারম্যানের নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে সকল নেতাকর্মী সহ সর্বস্তরের জনতাকে কাজ করার আহবান জানান। বিশেষ অতিথি চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, আইন-শৃংখলা রক্ষায় কোন অপরাধীকে ছাড় দেওয়া হবে না। মানুষ চায় সমাধান, তাই যেকোন সমস্যায় স্থানীয় গ্রাম আদালত, ইউপি চেয়ারম্যান বা উপজেলা চেয়ারম্যান এর দ্বারস্থ হয়ে সমাধা হয়ে গেলেই মামলা মোকাদ্দমার হয়রাণী থেকে বেঁচে থাকা যায়। তিনি এলাকার শান্তি-শৃংখলা রক্ষায় সকলকে প্রশাসনের সহায়তায় আন্তরিক হওয়ার আহবান জানান। পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাহাব উদ্দিনের সভাপতিত্বে ও চকরিয়া উপজেলা মৎস্যজীবীলীগের সভাপতি সাবেক ছাত্রনেতা ইকবাল দরবেশী এমইউপির পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি সাবেক প্যানেল মেয়র জাহেদুল ইসলাম লিটু, বিশেষ অতিথি স্থানীয় পশ্চিম বড়ভেওলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুচ ছোবহান, বদরখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরে হোসাইন আরিফ, ঢেমুশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রুস্তম আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক ছাত্রনেতা ইরফান উদ্দীন চৌধুরী, পৌরসভা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান লিটন, প্যানেল চেয়ারম্যান মিজানুর রহমান, মেম্বার জাকের হোছাইন, মেম্বার আবু ছালেক সহ সকল ইউপি সদস্যবৃন্দ এবং সর্বস্তরের জনতা উপস্থিত ছিলেন।

%d bloggers like this: