Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় ম্যাজিক গাড়ির ধাক্কায় ছাত্রলীগ নেতা আহত : মহাসড়কে ব্যাড়িকেড পরে মীমাংসা

চকরিয়ায় ম্যাজিক গাড়ির ধাক্কায় ছাত্রলীগ নেতা আহত : মহাসড়কে ব্যাড়িকেড পরে মীমাংসা

Accident - 13 (c)মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়াসিম আনোয়ার জিহানকে ম্যাজিক গাড়ি ধাক্কা দিলে তার সাথে হাতাহাতি হয় শ্রমিকদের। এ ঘটনায় কলেজ ক্যাম্পাসে উত্তেজনা ছড়িয়ে পড়ে। ছাত্রলীগের নেতা-কর্মীসহ শিক্ষার্থীরা মহাসড়কের কলেজ গেইট এলাকায় ব্যাড়িকেড দেয় এবং ১০টি বিভিন্ন গাড়ি আটকিয়ে রাখে। পরে পুলিশ, উপজেলা ছাত্রলীগ নেতা ও শিক্ষকসহ কলেজ ছাত্রলীগ আলোচনা বৈঠকের মাধ্যমে ঘটনার মীমাংসা করে। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে চিরিংগা পুরাতন বাস স্টেশন ও কলেজ গেইট এলাকায় পৃথক ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার বেলা সাড়ে ১১টার দিকে চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সভাপতি ওয়াসিম আনোয়ার জিহান পুরাতন বাস স্টেশন এলাকায় অবস্থান করছিল। এ সময় চকরিয়া-মগনামা সড়কে চলাচলরত একটি ম্যাজিক গাড়ি জিহানকে ধাক্কা দেয়। এতে সে আঘাত পায়। পরে জিহানের সাথে শ্রমিদের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। পরে ঘটনার খবর শুনে ছাত্রলীগের নেতা-কর্মীরা ক্ষুব্ধ হয়ে চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ গেইট এলাকায় ব্যাড়িকেড দিয়ে ১০টি গাড়ি আটকায় । খবর পেয়ে চকরিয়া থানার ওসি মো.জহিরুল ইসলাম খানসহ একদল পুলিশ ঘটনাস্থলে যায়।

এসময় উপজেলা ছাত্রলীগের নেতাসহ শ্রমিক নেতারা উপস্থিত হন।

চকরিয়া থানার ওসি মো: জহিরুল ইসলাম খান বলেন, চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতির সাথে শ্রমিকদের সাথে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছে। পরে উপজেলা ছাত্রলীগ এবং শ্রমিক নেতাদের সাথে আলাপ-আলোচনা করে ঘটনার মীমাংসা করা হয়েছে এবং আটকানো গাড়িগুলো ছেড়ে দেয়া হয়েছে।

%d bloggers like this: