শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৪৩ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি ঘোষণার আগেই বাড়লো চিনির দাম

চকরিয়ায় র‌্যাবের অভিযানে মহিলাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ফাইল ছবি

ফাইল ছবি

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজার র‌্যাব-৭ এর একটি টিম অভিযান চালিয়ে মহিলাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ২ কেজি গাঁজা, নগদ ৬১ হাজার ৫’শ টাকা ও তিনটি মোবাইল সেট উদ্ধার করা হয়। গত মঙ্গলবার রাত ১১ টার দিকে চকরিয়া পৌরশহরের বিমান বন্দর সড়ক থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন-চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রংমহল এলাকার বাদল দাশের মেয়ে কণা দাশ (৩৯), চকরিয়া পৌরশহরের ৩নং ওয়ার্ডের হিরু চৌধুরীর স্ত্রী রীণা চৌধুরী (৪২) ও পৌরশহরের ৪নং ওয়ার্ডের ছৈয়দুর রহমানের ছেলে মো.হানিফ (৪০)।

ঘটনার সত্যতা স্বীকার করে র‌্যাব-৭ কক্সবাজারের পুলিশ পরিদর্শক মো.জহিরুল ইসলাম ভুইয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ কক্সবাজারের একটি টিম অভিযান চালিয়ে মহিলাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করি। এসময় তাদের কাছ থেকে ২ কেজি গাঁজা, গাঁজা বিক্রির ৬১ হাজার ৫’শ টাকা ও তিনটি মোবাইল সেট উদ্ধার করেছি।

তিনি আরো বলেন, আটককৃতদের বিরুদ্ধে আমি বাদি হয়ে বুধবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চকরিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com