মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৩৩ পূর্বাহ্ন

চকরিয়ায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

চকরিয়ায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

চকরিয়ায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের “বিমানবন্দর পাড়া ছাত্র সংগঠনের” উদ্যোগে পিএসসি, জেএসসি, জেডিসি ও এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গত সোমবার সকাল ১০ টায় হযরত ওমর ফারুখ (রা:) মাদ্রাসা মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিমানবন্দর পাড়া ছাত্র সংগঠনের সভাপতি রেজাউল করিম রেজার সভাপতিত্বে ও প্রচার সম্পাদক আজিজুল হকের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন চকরিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ একেএম গিয়াস উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য দেন প্রথম আলো’র চকরিয়া প্রতিনিধি এস এম হানিফ, চকরিয়া আবাসিক মহিলা কলেজের অধ্যাপক জুবাইদুল হক, চকরিয়া মাল্টিমিডিয়া স্কুলের শিক্ষক মোহাম্মদ ইউনুছ, সেনাবাহিনীর সার্জেন্ট ফখরুল ইসলাম নীরব, মাওলানা এরশাদুল হক, সমাজসেবক ইউসুফ সওদাগর, হাজি নুর মোহাম্মদ, এনাম হোসেন, আশরফ আলী, নুরুস শফি, জাহেদ হোসেন, আবুল কাশেম প্রমুখ। আলোচনা সভার পরে ৭৫ জন শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ ও একজন দুস্থ ছাত্রীকে আর্থিক সহায়তা দেওয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে একেএম গিয়াস উদ্দিন বলেন, দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের ছাত্ররা অবহেলিত এলাকায় শিক্ষার মশাল হাতে এগিয়ে যাচ্ছে। এতে এলাকার মানুষ আশান্বিত হয়েছে। একদিন এই এলাকা থেকে দেশ বরেণ্য শিক্ষাবিদ তৈরী হবে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com