Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / নির্বাচন সংক্রান্ত / চকরিয়ায় সংবাদ সম্মেলনে বিএনপির অভিযোগ- কর্মীর ঘরে পুলিশী হানা : আ’লীগ মেয়র প্রার্থীর হাতে নাজেহাল বিএনপির মেয়র প্রার্থীর সহধর্র্মিনী

চকরিয়ায় সংবাদ সম্মেলনে বিএনপির অভিযোগ- কর্মীর ঘরে পুলিশী হানা : আ’লীগ মেয়র প্রার্থীর হাতে নাজেহাল বিএনপির মেয়র প্রার্থীর সহধর্র্মিনী

Mukul 13.03.16 (news 2pic) f1 -2মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া পৌরসভার নির্বাচনী প্রচারকালে বিএনপির মেয়র প্রার্থীর সহধর্মিনীসহ সহযোগীদের নাজেহাল করার অভিযোগ উঠেছে। খোদ আওয়ামীলীগের প্রার্থী নিজেই গতকাল রবিবার সকালে করাইয়াঘোনা এলাকায় এ ঘটনা ঘটিয়েছে বলে সংবাদ সম্মেলনে দাবী করেছেন বিএনপির মেয়র প্রার্থী নুরুল ইসলাম হায়দার ও উপজেলা বিএনপির নেতারা।

রবিবার বেলা ২টায় থানা রাস্তার মাথাস্থ নির্বাচনী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে আরো দাবী করা হয় ধানের শীষের পক্ষে প্রচারে নিয়োজিত কর্মীদের বাড়ীতে পুলিশ হানা দিয়ে হুমকি দিচ্ছে। পাশাপাশি কতিপয় ব্যক্তি মোটর সাইকেল সহকারে বাড়ী বাড়ী গিয়ে বিএনপির কর্মীদের হুমকি দিচ্ছে। এতে সুষ্ঠু নির্বাচন নিয়ে শংকা প্রকাশ করা হয়। সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী ছাড়াও নানা অভিযোগ তুলে ধরেন উপজেলা বিএনপির সভাপতি ও নির্বাচনী প্রচার কমিটির সমন্বয়ক মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়া।

উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহসভাপতি এনামুল হক, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এম মোবারক আলী, পৌর বিএনপি নেতা আবুল হাশেম, আলী আকবর প্রমুখ।

মৌখিক অভিযোগে দাবী করা হয় রবিবার সকাল ১০টার দিকে বিএনপির মেয়র প্রার্থীর সহধর্মিনী রিফা সাবরিনা সহযোগী বিউটিসহ বেশ কয়েকজন নারীকে নিয়ে করাইয়াঘোনা এলাকায় নির্বাচনী প্রচারণা চালাতে যায়। সাইক্লোন সেল্টারের সামনে পৌছলে আওয়ামীলীগের প্রার্থী নিজেই মহিলাদের কাছ থেকে ধানের শীষ কেড়ে নিয়ে ফেলে দেয় এবং তাদের নাজেহাল করে।

তবে কয়েকজন প্রত্যক্ষদর্শী জানায়, আওয়ামীলীগের মেয়র প্রার্থী মো. আলমগীর চৌধুরী ও বিএনপির মেয়র প্রার্থীর সহধর্মিনী রিফা সাবরিনা আপন চাচাত জেঁঠাতো ভাইবোন। সেই সুবাধে সাবরিনার সাথে যাওয়া বিউটি আলমগীরকে তালতো ভাই সম্মোধন করে হাতে ধানের শীষ তুলে দিয়ে ভোট চায়। এসময় উভয়ের মধ্যে টাট্টা মসকরা হয়।

Leave a Reply