শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৩:৫৭ অপরাহ্ন

চকরিয়ায় স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যায় জড়িত ফুপা গ্রেপ্তার

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় বাড়ির ভিতরে মলত্যাগকে কেন্দ্র করে স্কুল ছাত্র রশিদুল ইসলাম বাবু (৮)কে কুপিয়ে হত্যায় জড়িত ফুপা মো: রিদুয়ানুল হককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রিদুয়ানুল হক উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশকাটার উত্তর পাড়া এলাকার মৃত এজাহারুল হকের ছেলে। মঙ্গলবার রাত ৮টার দিকে চকরিয়া পৌরশহরের বাস টার্মিনাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আদালতে দেয়া ১৬৪ ধারার জবানবন্দিতে সে হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.কামরুল আজম বলেন, থানার এসআই মাহাবুবুর রহমানের নেতৃত্বে থানার একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে স্কুল ছাত্র রশিদুল ইসলাম বাবু হত্যায় জড়িত ফুপা মো:রিদুয়ানুল হককে পৌরশহরের বাস টার্মিনাল এলাকা থেকে গ্রেপ্তার করে।

তিনি আরো বলেন, নিহত স্কুল ছাত্র রশিদুল ইসলাম বাবু হত্যার ঘটনায় বাবা রিদুয়ান বাদি হয়ে একটি হত্যা মামলা রুজু করেন। এঘটনায় জড়িত আসামী ফুপা মো: রিদুয়ানুল হক আদালতে দেয়া ১৬৪ ধারায় জবানবন্দিতে হত্যায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। তাকে জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, গত সোমবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের দরবেশকাটায় বাড়ির ভিতরে মলত্যাগ করার জেরে স্কুল ছাত্র রশিদুল ইসলামকে ধারালো দা দিয়ে কুপিয়ে হত্যা করে তার ফুপা মো.রিদুয়ানুল হক। পরে ওইদিন রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com