রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৬ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন আলীকদমে দর্শকের ওপর ক্ষেপে ফাইনাল খেলার ট্রফি ভাঙলেন ইউএনও আলীকদমে ট্রফি ভেঙ্গে ভাইরাল ইউএনও ঈদগাঁওতে অর্ণবের উদ্যোগে কোভিড প্রতিরোধে টাউন বৈঠক অনুষ্ঠিত লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পরিদর্শনে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর কক্সবাজারে চারদিন ব্যাপী শেখ হাসিনা বই মেলার উদ্বোধন ঈদগাঁওতে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  কক্সবাজারে শেখ হাসিনা বইমেলার উদ্বোধন : সম্মাননা পেলেন ঈদগাঁওর শিক্ষক খুরশীদুল জন্নাত সাফ গেমসে নারী ফুটবলারদের পাহাড়ের নারী খেলোয়াড়দের ৫০ হাজার টাকা ও সংবর্ধনার ঘোষণা দিয়েছেন পার্বত্য মন্ত্রী সরকারি চাকরির আবেদনে ৩৯ মাস ছাড় ‘প্রচারবিমুখ এই স্কুলটি সত্যিই অন্যরকম’—বিচারপতি হাবিবুল গনি”

চকরিয়ায় স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি, চকরিয়াঃ

চকরিয়ায় মাধ্যমিক ও দাখিল শিক্ষা প্রতিষ্টান পর্যায়ে স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন সম্পন্ন হয়েছে। ৮আগস্ট শনিবার চকরিয়া কোরক বিদ্যাপীঠে অনুষ্ঠিত নির্বাচনে ৮জন শিক্ষার্থী নির্বাচিত হয়েছেন। এ বিদ্যালয়ের ১৮শ ভোটারের মধ্যে ১৪৮১জন ছাত্রছাত্রী ভোট প্রয়োগ করে।

স্টুডেন্ট ক্যাবিনেটে নির্বাচিতরা হলেন, দশম শ্রেনীতে নুর মোহাম্মদ তানভীর ও সালমান হোসেন, নবম শ্রেণীতে মোহাম্মদ সাকিব উদ্দিন ও ফয়সাল আলম সাগর, অষ্টম শ্রেণীতে আবদুল্লাহ মোহাম্মদ ইয়াসের ও আবদুল মান্নান রানা, সপ্তম শ্রেণীতে মোহাম্মদ আবদুল্লাহ ও ষষ্ট শ্রেণীতে নাওশীন মাওয়াল মোবাবা।

কোরক বিদ্যাপীঠের সিনিয়র শিক্ষক মোহাম্মদ সাকের বলেন, নির্বাচিত স্টুডেন্ট ক্যাবিনেট সদস্যরা বিদ্যালয়ে বৃক্ষরোপন, পরিস্কার পরিচ্ছন্নতা ও শিক্ষার্থীদের সুবিধা অসুবিধা মনিটরিংয়ের কাজ করবেন।

অপরদিকে চকরিয়া পৌরসভাস্থ পালাকাটা দাখিল মাদ্রাসায় একইদিন অনুষ্টিত হয় স্টুডেন্ট ক্যাবিনেট নির্বাচন। মাদ্রাসার সুপার মাওলানা মোহাম্মদ নুরুল হোছাইন জানান, এ মাদ্রাসায় নির্বাচিতরা হলেন, দশম শ্রেণীতে ক শাখা থেকে আবদুর রহিম ও খ শাখা থেকে জন্নাতুল মাওয়া, নবম শ্রেণীতে ক শাখার মোহাম্মদ ইয়াছিন ও মোহাম্মদ রাসেল, অষ্টম শ্রেণীতে ক শাখা থেকে মোহাম্মদ জমির উদ্দিন ও খ শাখা থেকে মর্জিনা আক্তার, সপ্তম শ্রেণীতে কা শাখার মোহাম্মদ সায়েম এবং ষষ্ট শ্রেণীতে ক শাখার মেহাম্মদ আলাউদ্দিন। মোট ভোটার সংখ্যা ছিল ৪৯৬, তৎমধ্যে ভোট প্রয়োগ করেন ৩০৮জন ছাত্রছাত্রী।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com