Home / প্রচ্ছদ / চকরিয়ায় ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

চকরিয়ায় ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

Rape - 26 (b)নিজস্ব প্রতিনিধি, চকরিয়া :

কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার খুটাখালীতে ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। অভিযুক্ত মুজিবকে গ্রেপ্তার করতে পুলিশ অভিযান চালাচ্ছে। মুজিব খুটাখালী ইউনিয়নের উত্তর মেধাকচ্ছপিয়া সাতঘরিয়া পাড়ার মৃত আহামদ ছোবাহানের পুত্র।

গত সোমবার সকালে এ ঘটনা ঘটলেও মঙ্গলবার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ২৬ আগস্ট বুধবার চকরিয়া থানায় অভিযোগ করা হয়। পুলিশ ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালের ওসিসিতে পাঠিয়েছে।

ছাত্রীর মা জানায়, ডুলাহাজারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীতে পড়ুয়া তার কন্যাকে সকালে বাড়ীতে রেখে পার্শ্ববর্তী এক বাড়ীতে যায়। তার অনুপস্থিতির সুযোগে একই এলাকার মৃত আহামদ ছোবাহানের পুত্র মুজিব বাড়ীতে ঢুকে তার মেয়েকে ধর্ষণ করে। এসময় সে চিৎকার করলে মুজিব পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় এক ডাক্তারের কাছে চিকিৎসা করানো হয়।

পরে স্কুলের শিক্ষক, পরিচালনা কমিটির সভাপতি ও স্তুানীয় গণ্যমান্য ব্যক্তিদের অবহিত করে ধর্ষণের শিকার ছাত্রীর মা ধর্ষকের শাস্তি চেয়ে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন ও থানায় অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে ডুলাহাজারা সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক ইউপি সদস্য মুজিবুল হক (বুলুর) কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন,আমার জানামতে ঘটনাটি সত্য। এ ঘটনা অত্যন্ত দুঃখজনক ও নিন্দনীয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর বলেন, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

%d bloggers like this: