শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

চকরিয়া কলেজ ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ : শিক্ষক আহত

নিজস্ব প্রতিনিধি; চকরিয়া :

ব্যক্তিগত বিষয়কে কেন্দ্র করে চকরিয়ায ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ, ধাওয়া পাল্টা-ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ ঘটনায় হৃদয় রঞ্জন দাশ (৬৫) নামের এক শিক্ষক আহত হয়েছেন। সোমবার সন্ধ্যা ৫ টার দিকে পৌরশহরের হিন্দু পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে চকরিয়া থানার একদল পুলিশ ঘটনাস্থল পৌঁছলে তারা পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে কলেজ ছাত্রলীগের তারেক ও রাসেল চন্দ্র সুশীল গ্রুপের মধ্যে ব্যক্তিগত বিষয় নিয়ে দ্বন্দ্ব চলে আসছে। এর জের ধরে সোমবার সন্ধ্যা ৫টার দিকে চকরিয়া পৌরসভার হিন্দুপাড়া এলাকার একটি চায়ের দোকানে তারেক ও রাসেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় রাসেল দৌড়ে নিকটস্থ বাড়িতে গিয়ে বন্দুক উঁচিয়ে প্রকাশ্যে রাস্তায় বের হয়। পরে তারেকের পক্ষের লোকজন ধারালো দা ও চাপাতি নিয়ে ঘটনাস্থলে আসলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে।

এসময় উভয় পক্ষের নেতা-কর্মীরা ইটপাটকেল নিক্ষেপ করলে এলাকায় ভীতিকর পরিস্থিতি সৃষ্টি হলে দোকানদাররা দোকান বন্ধ করে এবং পথচারীরা পালতে শুরু করে। ছোঁড়া ইটের আঘাতে হৃদয় রঞ্জন দাশ নামের এক শিক্ষক আহত হয়। পরে স্থানীয়দের সহায়তার তিনি স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নেন। ঘটনার পর চকরিয়া থানার এসআই গৌতমের নেতৃত্ব একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

চকরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন মিটু জানান, পিকনিকের একটি বিষয় নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে ঘটনাটি হাতাহাতি পর্যায়ে চলে যায়। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে বুঝিয়ে পরিস্থিতি শান্ত করি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জহিরুল ইসলাম খান বলেন, দু’গ্রপের মধ্যে সংঘর্ষের ঘটনা শুনেছি। পরে তাৎক্ষণিক একদল পুলিশ ঘটনাস্থলে পাঠাই।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com