শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:১২ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি ঘোষণার আগেই বাড়লো চিনির দাম

চট্টগ্রামে মঙ্গলবার ২৪ ঘণ্টার পরিবহন ধর্মঘট

bus

চট্টগ্রামে পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন।

আগামী মঙ্গলবার ভোর ৬টা থেকে ২৪ ঘণ্টার ওই পরিবহন ধর্মঘটের ডাক দেওয়া হয়।

শনিবার সকালে চট্টগ্রাম প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচির কথা জানান সংগঠনের নেতারা।

এ সময় লিখিত বক্তব্যে ফেডারেশনের আঞ্চলিক কমিটির সভাপতি মো. মুছা টার্মিনাল নির্মাণ, পুলিশি হয়রানি বন্ধসহ ৯ দফা দাবি উত্থাপন করেন।

তিনি জানান, দীর্ঘদিনের এসব সমস্যা সমাধানে আগে নিয়মতান্ত্রিকভাবে দাবি জানানো হলেও সরকার  কার্যকর পদক্ষেপ না নেওয়ায় বাধ্য হয়ে তারা  এ  কর্মসূচি ঘোষণা করেছেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, চট্টগ্রাম মহানগরী, কক্সবাজার, রাঙ্গামাটি, বান্দরবান ও খাগড়াছড়ি রুটে মঙ্গলবার ভোর ৬টা থেকে বুধবার ভোর ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টা এই পরিবহন ধর্মঘট চলবে।

এ সময় চার হাজার সিএনজিচালিত অটোরিকশার রেজিস্ট্রেশন দেওয়ারও দাবি জানান নেতারা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ফেডারেশনের চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি হাজী রুহুল আমিন, ফেডারেশনের আঞ্চলিক কমিটির কার্যকরী সভাপতি রবিউল মাওলা, আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক অলি আহমদ, আন্দোলন পরিচালনা কমিটির চেয়ারম্যান আবদুস সবুর, সদস্যসচিব হুমায়ুন কবির প্রমুখ।

সূত্র:risingbd.com,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com