Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চাঁদাবাজি-সন্ত্রাসী কর্মকান্ড বন্ধে জেএসএস’কে হুসিয়ারি আ’লীগের

চাঁদাবাজি-সন্ত্রাসী কর্মকান্ড বন্ধে জেএসএস’কে হুসিয়ারি আ’লীগের

A-leeg - Rafiq - Lama 28.04.16 news 2pic f-1

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

পার্বত্য বান্দরবানে জনসংহতি সমিতি (জেএসএস) এর চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড নিয়ে কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করেছেন বান্দরবান জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। অবিলম্বে এসব কর্মকান্ড বন্ধ করা না হলে জেএসএস-এর মূল উত্পাটন করা হবে বলেও নেতারা হুমকি দিয়েছেন।

২৮ এপ্রিল বৃহস্পতিবার বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে বান্দরবান জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশ থেকে নেতৃবৃন্দ এই ঘোষণা দিয়েছেন। এর আগে শহরের রাজার মাঠ থেকে নেতাকর্মীরা বিক্ষোভ এক মিছিল বের করে। মিছিলটি শহর প্রদর্ক্ষিণ করে। মিছিল থেকে আওয়ামী নেতা কর্মীরা সন্তু লারমা ও বান্দরবানের স্থানীয় নেতাকে এস মং মারমার গালে গালে জুতা মার তালে তালে সহ বিভিন্ন স্লোগান দেয়। মিছিলে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা অংশ নেয়। পরে মুক্ত মঞ্চে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

A-leeg - Rafiq - Lama 28.04.16 news 2pic f-1 (1)

জেলা আওয়ামী লীগের সিনিয়র নেতা শফিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন আবদুর রহিম চৌধুরী, একে এম জাহাঙ্গীর, মোঃ ইসলাম বেবী, লক্ষী পদ দাশ প্রমুখ। বক্তরা অবিলম্বে জনসংহতি সমিতি ও পাহাড়ি ছাত্র পরিষদের অব্যাহত চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ড বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সরকারের প্রতি দাবি জানান।

উল্লেখ্য, ২৩ এপ্রিল তৃতীয় দফার ইউপি নির্বাচনের পর থেকেই জনসংহতি সমিতি নির্বাচনে কারচুপি, প্রভাব বিস্তার ও জাল ভোট প্রদানের জন্য আওয়ামী লীগকে অভিযুক্ত করে আসছিল।

%d bloggers like this: