রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৪:০৮ অপরাহ্ন

শিরোনাম

চুরির অপবাদে বেঁধে পেটানো হল শিশুকে

চুরির অপবাদে বেঁধে পেটানো হল শিশুকে

চুরির অপবাদে বেঁধে পেটানো হল শিশুকে

চুরির অপবাদে বেঁধে পেটানো হল শিশুকে

এবার লক্ষ্মীপুরের রামগঞ্জে দু’টি ডাব চুরির অপবাদ দিয়ে ইয়াছিন (৮) নামে এক শিশুকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করা হয়েছে। এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ।
বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চণ্ডিপুর ইউনিয়নের মাসিমপুর বাংলা বাজারের বিল্লাল পাটোয়ারীর দোকানের সামনে এ ঘটনা ঘটে। শিশু ইয়াছিন একই এলাকার তোতা মিয়ার ছেলে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে একই এলাকার আব্দুছ সালাম পাটোয়ারীর গাছ থেকে দু’টি ডাব চুরির করে নিয়ে যায় শিশু ইয়াছিন। বুধবার সকালে ৬টার দিকে ইয়াছিনকে খুঁজে বাড়ি থেকে নিয়ে আসে। পরে বাংলা বাজারের বিল্লাল পাটোয়ারীর দোকানের খুঁটির সঙ্গে বেঁধে আব্দুছ সালাম পাটোয়ার, বিএনপি নেতা দেলোয়ার হোসেনসহ কয়েক জন মিলে লাঠি দিয়ে বেধম মারধর করে ফেলে রাখে।
পরে খবর পেয়ে রামগঞ্জ থানার পুলিশ ঘটনারস্থলে গিয়ে বিএনপি নেতা দেলোয়ার হোসেন, আব্দুছ সালাম পাটোয়ার ও দেলোয়ার আটক করে। এ সময় পুলিশ ওই শিশুটিকে উদ্ধার করে রামগঞ্জ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত কলেন, নির্যাতিত শিশুটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষে থেকে মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
– বাংলামেইল২৪ডটকম,ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com