মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

চোখে মরিচের গুড়া ও ফাঁকা গুলি : চকরিয়ায় বিকাশ এজেন্টের নগদসহ ৩ লাখ টাকার মালামাল লুট

চোখে মরিচের গুড়া ও ফাঁকা গুলি : চকরিয়ায় বিকাশ এজেন্টের নগদসহ ৩ লাখ টাকার মালামাল লুট

মুকুল কান্তি দাশ, চকরিয়া:

কক্সবাজারের চকরিয়ায় বিকাশ এজেন্টের মালিকের চোখে মরিচের গুড়া ছিটিয়ে দিয়ে নগদ ২লাখ টাকা, ১৫টি মোবাইল সেট ও ৫০ হাজার টাকার মোবাইল রিজার্চ কার্ডসহ অন্তত ৩ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়েছে সশস্ত্র একদল দুর্বৃত্ত। এ সময় বিকাশ এজেন্টের মালিক তারেকুল ইসলামের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে দুর্বৃত্তরা দুই রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে সিএনজি অটোরিক্সায় করে পালিয়ে যায়।

শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে চকরিয়া পৌরশহরের কোরক বিদ্যাপীঠ সড়কের পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চকরিয়া পৌরশহরের বিকাশ এজেন্ট ব্যবসায়ী তারেকুল ইসলাম প্রতিদিনের মতো দোকান বন্ধ করে বাড়ী যাচ্ছিলেন। এ সময় পৌর শহরের পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকায় পৌছলে সশস্ত্র একদল দুর্বৃত্ত একটি সিএনজি অটোরিক্সা যোগে এসে তারেকুলকে পিছন থেকে ধরে চোখে মরিচের গুড়া ছিটিয়ে দিয়ে তার হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। তার শোর-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা ভীতি সঞ্চার করতে দুই রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে পালিয়ে যায়।

এদিকে বিকাশ ব্যবসায়ী তারেকুল ইসলাম দাবী করেন, তার ব্যাগে থাকা নগদ ২ লাখ টাকা, ৫০ হাজার টাকা রিজার্চ কার্ড এবং ১৫টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ব্যাপারে তিনি মামলা করবেন বলেও জানান।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর বলেন, খবর শুনার সাথে সাথে পুলিশ পাঠিয়েছি। দুর্বৃত্তদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com