রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:১২ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন ঈদগাঁওয়ের সাংবাদিক সাগরের পিতা অসুস্থ : দোয়া কামনা  ঈদগাঁওতে দূর্গোৎসব উপলক্ষে ২৬টি মন্ডপে অনুদান ঈদগাঁও ঐক্য পরিবারের সভায় বিভিন্ন বিষয়ে উঠান বৈঠকের সিদ্ধান্ত ঈদগাঁওতে লোডশেডিংয়ের ত্রাহি অবস্থা তুমব্রু সীমান্তে চোরাই পথে আনা ২৭টি মহিষ জব্দ করেছে বিজিবি লামা পরিবার পরিকল্পনা বিভাগের কর্মশালা অনুষ্ঠিত আলীকদম প্রাণীসম্পদ বিভাগের মামলায় ইউনুচ মিয়ার জামিন, ইউএনও ও প্রাণীসম্পদ কর্মকর্তাকে আদালতে তলব ঈদগাঁওতে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক র্যালী ও আলোচনা সভা রামু বৌদ্ধ পল্লী ট্র্যাজেডির ১০ বছর আজ   লামায় বাঁশ ব্যবসায়ীকে নৃশংসভাবে খুন : আটক ২

ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোনয়ন কিনেছেন ২৪২ প্রার্থী

Chattraleegবাংলাদেশ ছাত্রলীগের ২৮তম জাতীয় সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য ২৪২ জন প্রার্থী মনোনয়নপত্র কিনেছেন। বুধবার সন্ধ্যা সাতটা পর্যন্ত এই মনোনয়নপত্র সংগ্রহের শেষ সময় ছিল। আগামী ২৫ ও ২৬ জুলাই রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের সম্মেলন হবে। এতে উদ্বোধন পর্বে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে বিশাল প্যান্ডেল ও মঞ্চ তৈরি করা হচ্ছে।

এ বিষয়ে নির্বাচন কমিশনার শেখ রাসেল জানান, এ পর্যন্ত সভাপতি পদের জন্য ৮০ জন এবং সাধারণ সম্পাদক পদের জন্য ১৬২ জন মনোনয়ন পত্র কিনেছেন। বৃহস্পতিবার পদপ্রার্থীদের ছাত্রত্ব ও বয়স যাচাই করা হবে। প্রতিটি মনোনয়নপত্রের দাম তিন হাজার টাকা।মনোনয়নপত্র বিক্রির অর্থ প্রধানমন্ত্রীর তহবিলে দেয়া হবে। ১২ জুলাই থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের জন্য মনোনয়নপত্র বিক্রি শুরু হয়।

– নতুনবার্তাডটকম,ডেস্ক।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com