শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৬:০৯ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি

জঙ্গি দমনে আইনশৃঙ্খলা বাহিনীর প্রশংসায় প্রধানমন্ত্রী

ফাইল ছবি

রাজধানীর আশকোনার সূর্য ভিলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জঙ্গিবিরোধী অভিযানের প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার সচিবালয়ে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে প্রধানমন্ত্রী বলেন, জঙ্গি দমনে আমাদের আইনশৃঙ্খলা বাহিনী সক্ষম। সরকার জঙ্গি দমনে সবসময় সতর্ক ও কঠোর।

বৈঠকে উপস্থিত থাকা একাধিক মন্ত্রী নাম প্রকাশ না করার শর্তে জানান, আশকোনায় জঙ্গি আস্তানায় অভিযান নিয়ে বৈঠকে আলোচনা হয়েছে। জঙ্গি দমনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাহসী পদক্ষেপের প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী।

বৈঠকে প্রধানমন্ত্রী বলেন, সরকারের পদক্ষপ ও নানা সচেতনতামূলক কর্মকাণ্ডের কারণে জঙ্গিরা এখন আর লোক খুঁজে পাচ্ছে না। নিজেদের সন্তান ও পরিবারের সমস্যদের জঙ্গি বানাচ্ছে।

সূত্র:risingbd.com,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com