শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:২৭ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি

জর্ডানে সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে ৪ পুলিশ নিহত

জর্ডানে রোববার চার হামলাকারীসহ ১৪ জন মারা যাওয়ার পর দুই দিন যেতে না যেতেই মঙ্গলবার সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে চার পুলিশ সদস্য মারা গেলেন।

রোববার ঐতিহাসিক কারাক শহরের হামলার দায় স্বীকার করে আইএস। এরপর শুরু হয় সন্ত্রাসী নেটওয়ার্কের শেকড় উপড়ে ফেলার অভিযান। মঙ্গলবার এই কারাক শহরে এক বাড়িতে অভিযানের সময় নিহত হন পুলিশের চার সদস্য ও এক সন্ত্রাসী।

সরকারি কর্মকর্তা মোহাম্মদ মোমানি জানিয়েছেন, কারাকের একটি বাড়িতে অবস্থান করছিল সন্ত্রাসী নেটওয়ার্কের সদস্যরা। খোঁজ পেয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যরা বাড়িটি ঘিরে ফেলেন। এ সময় সন্ত্রাসীদের সঙ্গে গোলাগুলিতে পুলিশের চার সদস্য নিহত ও ১১ সদস্য আহত হন।

মোমানি আরো জানান, শুধু কারাক নয়, সারা দেশে সন্ত্রাসবিরোধী অভিযান নিয়ে আলাপ-আলোচনা করছেন তারা। আরো অভিযানের প্রস্তুতি চলছে।

কারাকের হামলার দায় আইএস স্বীকার করলেও তাদের বিষয়ে কোনো মন্তব্য করেনি জর্ডান। ইরাক ও সিরিয়ায় আইএসবিরোধী সামরিক জোটে অংশ নেওয়ার প্রতিশোধ হিসেবে এ হামলা করা হয়েছে বলে দাবি করে এই জঙ্গিগোষ্ঠী।

সূত্র:risingbd.com,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com