শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:২১ অপরাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ কক্সবাজার সৈকতে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার  বিশ্বের সবচেয়ে পাতলা ভাঁজযোগ্য ফোন দেখাল শাওমি ঘোষণার আগেই বাড়লো চিনির দাম

জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানি গ্রেপ্তার

তথ্য প্রযুক্তি আইনের মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানিকে রবিবার সকালে গ্রেপ্তার করেছে মোহাম্মদপুর থানা পুলিশ। এখন তাকে আদালতে হাজির করার জন্য নিয়ে যাওয়া হচ্ছে। সানির বান্ধবীর করা এক অভিযোগের ভিত্তিতে আমিনবাজারের গ্রামের বাড়ি থেকে তাকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জামালউদ্দীন মীর বলেন, তার বান্ধবী (তার নামটি গোপন রাখা হচ্ছে) গত ৫ জানুয়ারি তথ্যপ্রযুক্তি আইনে এই মামলাটি করেন।

তার অভিযোগ, সানি ফেসবুকে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন এবং অশ্লীল ছবি প্রচার করছেন।

পুলিশ বলছে, এই অভিযোগের ভিত্তিতে আটকের পর থানায় এনে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে আরাফাত সানিকে। তবে জিজ্ঞাসাবাদে সানি কি বলেছেন তদন্তের স্বার্থে তা প্রকাশ করতে অস্বীকৃতি জানান মীর। তবে তাকে আরো জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন জানানো হবে বলে জানাচ্ছে পুলিশ।

শনিবার রাতে নারীটি মোহাম্মদপুর থানায় গিয়ে তথ্যপ্রযুক্তি আইনে মামলা করেন। ওই মামলায় আরাফাতকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, আরাফাত সানি বাংলাদেশের জাতীয় দলভুক্ত ক্রিকেটার হলেও চলমান নিউজিল্যান্ড সফরে তিনি দলে নেই।

সানি জাতীয় দলের হয় ১৬টি এক দিনের আন্তর্জাতিক এবং ১০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তিনি ভারতের অনুষ্ঠিত বিগত টি-টোয়েন্টি বিশ্বকাপেও বাংলাদেশের হয়ে খেলেছেন।

ঘরোয়া ক্রিকেটে তিনি বাংলাদেশে প্রিমিয়ার লিগের দল রংপুর রাইডার্সের হয়ে খেলেন।

সূত্র:rtnn.net,ডেস্ক।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com