Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / জাতীয় শ্রমিক লীগ মাতারবাড়ীর যুগ্ম সম্পাদক’র উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

জাতীয় শ্রমিক লীগ মাতারবাড়ীর যুগ্ম সম্পাদক’র উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

Ahota

প্রেস বিজ্ঞপ্তি

জাতীয় শ্রমিক লীগ মাতারবাড়ী ইউনিয়ন শাখার যুগ্ম সম্পাদক মোঃ রুবেলের উপর আগামী ২১ জুলাই’১৬ইং মাতারবাড়ীস্থ মিয়াজি পাড়া থেকে বাড়ী ফেরার পথে ইউনিয়ন জামাতের সহ-সভাপতি মৌলভী মাছন নেতৃত্বে পরিকল্পিতভাবে উৎপেতে থাকা জামাত শিবিরের সন্ত্রাসীরা হামলা করে গুরুতর আহত করে। এর প্রতিবাদে জাতীয় শ্রমিক লীগ মাতারবাড়ী ইউনিয়ন শাখার উদ্যোগে এক মানব বন্ধন করা হয়। ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি হাজ্বী মানিক ও সাধারণ সম্পাদক রহমত উল্লাহর নেতৃত্বে উক্ত বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন মাতারবাড়ী ইউনিয়ন শাখার সিনিয়র নেতৃত্বন্দ এবং ওয়ার্ড সভাপতি, সাধারণ সম্পাদক। বিক্ষোভ মিছিল পরবর্তী প্রতিবাদ সভায় নেতৃবৃন্দরা জামাত শিবিরের সন্ত্রাসীদের গ্রেপ্তার সহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।

এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন শ্রমিক লীগের জাহাঙ্গীর আলম, আলী আজগর, মোঃ ইসহাক, আবুল শামা, রিদুয়ান, মোঃ আলি, রুহুল আমিন, রহমত আলী, মোঃ সুজন প্রমুখ।

উক্ত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলার সভাপতি জহিরুল ইসলাম সিকদার ও সাধারণ সম্পাদক শফিউল্লাহ্ আনাসারী। মহেশখালী উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ জাকেরিয়া ও সাধারণ সম্পাদক মোঃ সরোয়ার। বিবৃত্তিতে নেতৃবৃন্দরা বলেন জামাত শিবিরের ঘাপটিমেরে থাকা সন্ত্রাসীদের অন্তবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হউক। অনতায় বৃহত্তর আন্দোলন কর্মসূচী ঘোষনা করতে বাধ্য হবো।

Leave a Reply