Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / পুষ্টি ও স্বাস্থ্য / জালালাবাদ স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে (কোভিড ১৯) টিকা কার্যক্রম শুরু

জালালাবাদ স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে (কোভিড ১৯) টিকা কার্যক্রম শুরু

https://i2.wp.com/coxview.com/wp-content/uploads/2021/04/vaccine-Sagar-1-4-21.jpg?resize=540%2C290

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

অবশেষে কক্সবাজার সদর উপজেলার জালালাবাদ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে (কোভিড ১৯) টিকার কার্যক্রম শুরু হয়েছে। এ নিয়ে এলাকাবাসীর মাঝে খুশির আমেজ দেখা দিয়েছে।

১লা এপ্রিল ২৫০ শয্যা বিশিষ্ট কক্সবাজার সদর হাসপাতালের নিয়ন্ত্রণে জালালাবাদ স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে (কোভিড ১৯) টিকাদান কার্যক্রমের সূচনা ঘটেছে। ঐদিন সকাল ১০টায় টিকার যাত্রাকালে অংশ নেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকতা, সদর কক্সবাজার ডা: মো: আলী এহসান।

উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা: আবুল বশর, ডা: আবু ছাদেক, ঈদগাঁও প্রেস ক্লাবের অর্থ সম্পাদক এম আবু হেনা সাগর, স্বাস্থ্য পরিদর্শক বিকাশ চন্দ্র দে, পরিসংখ্যানবীদ দেলোয়ার হোসেন, স্বাস্থ্য সহকারী এম এনামুল হক এনাম, মৌলানা রমিজ আহমদ ও আফতাব উজ্জামানসহ আরো অনেকে। অনলাইনে আববেদন করে করোনার টিকা গ্রহন করেন অনেকে।

উল্লেখ্য, করোনা প্রতিরোধক টিকা নিতে কক্সবাজারে বৃহত্তর ঈদগাঁওর মানুষকে যেতে হয় ৩৩ কিলোমিটার দুরের সদর হাসপাতালে। যাতায়াত সহ নানান ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। বৃহত্তর এলাকার ৫ ইউনিয়নের সমন্বয়ে গঠিত ঈদগাঁও থানায় লক্ষাধিক লোকজনের সুবিধার্থে ঈদগাঁওতে (কোভিড ১৯) টিকা কেন্দ্র স্থাপনের দাবী তুলেছিল স্থানীয় সচেতন লোকজন। দাবীর পরিপ্রেক্ষিতে টিকাদান কার্যক্রমের সূচনা হয়।

Leave a Reply

%d bloggers like this: