Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিনোদন ও সাংস্কৃতিক / জিপি মিউজিকে আসছে ‘তুমি আর আমি’

জিপি মিউজিকে আসছে ‘তুমি আর আমি’

এলিটা এবং কিশোর

এলিটা এবং কিশোর। দু’জনেই দেশীয় সংগীতে স্বতন্ত্র অবস্থানে থেকে মুগ্ধতা ছড়াচ্ছেন গানে গানে। দু’জনেরই রয়েছে ভিন্ন ধাঁচের কণ্ঠশৈলী। গেয়ে পেয়েছেন উল্লেখযোগ্য সফলতাও। বিশেষ করে এলিটার ‘হৃদয়ের ঝড়ে আকাশ পাতাল’ এবং কিশোরের ‘ফিরে আসো না’ গান দু’টি এখনও দারুণ জনপ্রিয়। সংগীতের এই দুই তরুণ তুর্কি এবারই প্রথম এক হলেন দ্বৈত গানের একটি বিশেষ অ্যালবামের মাধ্যমে।

আলোচিত প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান সিএমভি’র ব্যানারে তৈরি অ্যালবামটির নাম ‘তুমি আর আমি’। নামেই স্পষ্ট- এটি সাজানো হয়েছে বেশ কিছু দ্বৈত রোমান্টিক কথার মেলোরক গান দিয়ে। গান লিখেছেনও দু’জন জনপ্রিয় গীতিকবি কবির বকুল এবং সোমেশ্বর অলি। শিরোনামগুলো এমন- এখনও তোমার নামে, রাতের চেয়ে, ওপারে তো বইছে বাতাস, একা বোকা চাঁদ, একটাই তুমি এবং এমনি একটা প্রেমে।

‘তুমি আর আমি’ প্রসঙ্গে এলিটা বলেন, ‘গানগুলোর মধ্যে এক ধরনের স্মৃতিকাতরতা আছে। কথা-সুর-সংগীত মিলিয়ে একটা ফেলে আসা সুখের আভাস পাওয়া যায়। ধারণা ভুল না হলে এই গানগুলো শুনে বাংলা গানের নিখাদ শ্রোতারা স্বস্তি পাবেন। এবং সেই কৃতিত্ত্ব শুধুই কিশোরের। আমি হৃদয় থেকে ধন্যবাদ দেই অ্যালবাম সংশ্লিষ্ট প্রতিটি মানুষকে। কারণ, এমন গানের পূর্ণাঙ্গ প্রজেক্ট এখন আর সচরাচর হতে দেখি না।’

কিশোর বলেন, ‘এলিটা আপুর সঙ্গে কাজ করাটা বেশ আনন্দের। কারণ তিনি গানটা ভালো বোঝেন। তবে তার জন্য গান তৈরি করা এবং সহশিল্পী হিসেবে গাওয়া বেশ চ্যালেঞ্জিং। উনার যে কণ্ঠ এবং গায়কী সেটা অদ্বিতীয়। তাই ভালো কিছু গানের চেষ্টা করেছি সাধ্যমতো। বাকিটা শ্রোতাদের বিবেচনা।’

অ্যালবামের সবগুলো গানের সুর-সংগীতায়োজন করেছেন কিশোর নিজেই। সম্প্রতি পুরো রেকর্ডিং শেষ করেছেন নগরীর কম্পোজ স্ট্যান্ড স্টুডিওতে। শিগগিরই অ্যালবামের গানগুলো এক্সক্লুসিভ আকারে ডিজিট্যালি মুক্তি পাচ্ছে জনপ্রিয় জিপি মিউজিক অ্যাপস-এ। থাকছে মিউজিক ভিডিও চমকও। জানিয়েছেন প্রযোজক এসকে সাহেদ আলী।

সূত্র: প্রিয়ডটকম,ডেস্ক।

%d bloggers like this: