শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:২৪ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন বঙ্গোপসাগরে ট্রলার ডুবি, ১৭ জেলে উদ্ধার সুদানে বন্যায় ৭৭ জনের মৃত্যু বিশ্বের প্রথম ২০০ মেগাপিক্সেলের ক্যামেরা আনল মটোরোলা  লামায় গৃহবধূর মৃত্যু নিয়ে ধূম্রজাল লামায় বিদ্যুৎ যাচ্ছে অটোরিকশা-টমটমের পেটে লামায় ৬৯ লিটার চোলাই মদসহ ব্যবসায়ী আটক ১ ঈদগড়ের চালক শহিদুল হত্যাকান্ডে আটক আসামীদের জামিন না মঞ্জুর এবং পলাতক আসামীদের গ্রেফতারের দাবী জানিয়েছেন অসহায় পিতা শুভ জন্মাষ্টমী আজ সারা দেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রামুতে আ’লীগের সমাবেশ অনুষ্ঠিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ঈদগাঁওতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

জেলা পরিষদ নির্বাচনের পূরুষ ওয়ার্ডের ভোট গ্রহন স্থগিত : পেকুয়ায় টক অব দ্যা টাউনে পরিণত জাপা নেতা জাহাঙ্গীর

এস.এম.ছগির আহমদ আজগরী; পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় জেলা পরিষদ নির্বাচনের পূরুষ (৪নং) ওয়ার্ডের ভোট গ্রহন স্থগিতে টক অব দ্যা টাউনে পরিণত হয়েছেন, নির্বাচনের হেভিওয়েট সদস্য প্রার্থী জাপা নেতা বিডিআর (অবঃ) মোঃ জাহাঙ্গীর আলম।

২৮ডিসেম্বর বুধবার স্থানীয় রিটার্নিং অফিসারের কার্যালয়ে টাঙ্গানো নোটিশ সূত্রে জানা যায়, উচ্চ আদালতের রীট শুনানী আদেশের প্রেক্ষিতে পেকুয়ায় ৭ ইউনিয়নের মধ্যে ৬ইউনিয়ন নিয়ে গঠিত সাধারণ ওয়ার্ড নং-৪র’ ভোট গ্রহন স্থগিত রাখা হযেছে। পরে, ভোট দিতে আসা চেযারম্যান মেম্বারদের শুধুমাত্র জেলা পরিষদ চেয়ারম্যান ও সংরক্ষিত নারী সদস্যের পক্ষে ভোট গ্রহন প্রক্রিয়া সম্পন্ন করা হয়। যা নিয়ে তুমুল তর্ক বিতর্ক আলোচনার ঝড় দেখা দেয়। প্রতিদ্বন্দ্বি প্রার্থী, ভোটার ও নির্বাচন প্রক্রিয়া সম্পন্নে নিয়োজিত সকলের মুখে মুখে আলোচিত হয়ে উঠে পেকুয়া উপজেলার সাধারণ ৪নং ওয়ার্ডের জাতীয় পার্টি সমর্থীত হেভিওয়েট প্রার্থী পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক বিডিআর(অবঃ) মোঃ জাহাঙ্গীর আলমের নাম। উচ্চ আদালতে দায়েরকৃত তার রীট পিটিশান নং-১৫৫৬২সূত্রে ৫জানুয়ারী-২০১৬ তারিখে শুনানী নির্ধারিত সাপেক্ষে জেলা পরিষদ সাধারণ ওয়ার্ড নং-০৪ (পেকুয়া)র’ ৬ইউনিয়নের পূরুষ সদস্য পদে নির্বাচন ও ভোট গ্রহন স্থগিতের কারণে সেখানে নির্ধারিত ভোট গ্রহন প্রক্রিয়া সম্পন্ন করা হয়নি। এঘটনার জের ধরে ২৮ডিসেম্বর বুধবার সারাদেশে অনুষ্টিত জেলা পরিষদ নির্বাচনী আলোচনায় পেকুয়ার বিডিআর(অবঃ) মোঃ জাহাঙ্গীর আলম হয়ে উঠেন টক অব দ্যা পেকুয়া।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com