বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন

জেলা বিএনপির প্রতিনিধি দলের শিলং যাত্রা

BNP Picture 27.08.2015সালাহউদ্দিনের সাথে সাক্ষাত করতে উচ্চ পর্যায়ের প্রতিনিধিদল শিলং যাত্রা করেছে। জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরীর নেতৃত্বে যাওয়া ওই প্রতিনিধি দলে জেলা যুবদলের তিন শীর্ষ নেতাসহ ৯ জন রয়েছেন। এদের মধ্যে অন্যতম হলেন জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র জিসান উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক আমির আলী।

দলীয় একাধিক সূত্র নিশ্চিত করেছেন, জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরীর নেতৃত্বে দুই ভাগে বিভক্ত হয়ে প্রতিনিধি দলটি কক্সবাজার থেকে বুধবার মেঘালয়ের শিলংয়ের উদ্দেশ্যে যাত্রা করেন। এদের মধ্যে জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট আবু সিদ্দিক ওসমানী, জেলা যুবদল সভাপতি সৈয়দ আহমদ উজ্জল, সাংগঠনিক সম্পাদক আমির আলী, যুবদল নেতা অলি উল্লাহ মিন্টু ও শাহজাহান চৌধুরীর বড় ছেলে সড়ক পথে সিলেটের তামাবিল সীমান্ত দিয়ে মেঘালয় যাত্রা করেন। এছাড়াও জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার ১নং প্যানেল মেয়র জিসান উদ্দিন জিসান ও তার এক বন্ধু আকাশপথে ভারতের কলকাতা হয়ে শিলং যাত্রা করেন।

দলীয় সূত্র মতে, সড়ক ও আকাশ পথে যাত্রাকারি প্রতিনিধি দলের সদস্যরা বুধবার মেঘালয়ের রাজধানী শিলংয়ে পৌছেছেন। তাঁরা ওখানে শনিবার পর্যন্ত অবস্থান করবেন। শনিবার তারা বাংলাদেশের উদ্দেশ্যে শিলং ত্যাগ করবেন।

একাধিক দলীয় সূত্র জানায়, প্রতিনিধি দলটি তাদের প্রিয় নেতা সালাহউদ্দিন আহমদের সাথে দেখা করবেন এবং তাঁর সাথে সাংগঠনিক ও ব্যক্তিগত বিষয়াদি নিয়ে আলোচনা করবেন।

প্রসঙ্গত, বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমদ সরকার বিরোধী আন্দোলন চলাকালে দলটির মুখপাত্রের দায়িত্ব পালনকালে নিখোঁজ হওয়ার দুই মাস দুইদিন পর ভারতের মেঘালয় রাজ্যের শিলংয়ে কিছু অজ্ঞাত ব্যক্তি তাঁকে রাস্তায় ছেড়ে দেন। বর্তমানে ‘অবৈধ অনুপ্রবেশে’র দায়ে শিলংয়ের আদালতে মামলা চলায় তিনি সেখানেই অবস্থান করছেন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com