Home / প্রচ্ছদ / জোয়ারিয়ানালায় অপরাধ প্রবণতারোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

জোয়ারিয়ানালায় অপরাধ প্রবণতারোধে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Joarianalaপ্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজারের রামু উপজেলায় জোয়ারিয়ানালায় অপরাধ প্রবণতারোধে এক আইন-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান প্রতিথি রামু উপজেলা চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেন, এলাকায় শান্তি ও স্থিতিশীলতা বজায় রাখতে সমাজের সকল পর্যায়ের মানুষের মধ্যে আন্তরিকতা ও সহমর্মিতা সৃষ্টির মাধ্যমে সুসম্পর্ক বজায় রাখতে হবে। এই অঞ্চলের জনগণ এবং আইন-শৃঙ্খলা বাহিনী সম্মিলিতভাবে কাজ করলে এলাকা থেকে সকল প্রকার অনাচার অবিচার নির্মুল করা সম্ভব হবে।

২ আগষ্ট রাত আটটায় জোয়ারিয়ানালা ষ্টেশনে মায়া কানন কমিউনিটি সেন্টারে আয়োজিত মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

জোয়ারিয়ানলা কমিউনিটি পুলিশের সভাপতি মোতাহারুল সিকদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা জাফর আলম চৌধুরী, রামু থানার ওসি (তদন্ত) মোহাম্মদ কায় কিস্লু, উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক আবছার কামাল সিকদার, জোয়ারিয়ানালা কমিউনিটি পুলিশের সাবেক সভাপতি, আওয়ামীলীগ নেতা কামাল শামসুউদ্দিন প্রিন্স, রামু থানার এস আই নজরুল, অর্পূব পাল সাবেক মেম্বার, জসিম মেম্বার, শিক্ষক সৈয়দ নজরুল ইসলাম, যুবলীগ নেতা ওসমান গনি, স্বেচ্ছাসেবকলীগ নেতা মঞ্জুর, যুবলীগ নেতা এস এম সাখাওয়াত, করিম উল্লাহ মেম্বার, জোয়ারিয়ানালা ছাত্রলীগের সভাপতি হেলাল উদ্দিন প্রমুখ। সঞ্চালনায় ছিলেন ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি জহিরুল ইসলাম। সভায় ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

ওসি (তদন্ত) মোহাম্মদ কায় কিস্লু বলেন, কমিউনিটি পুলিশ মূলত জনগণেরই পুলিশ। পুলিশই জনতা, জনতাই পুলিশ । তাই এলাকার আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশকে সহযোগীতা করুন। তিনি আরও বলেন, দ্রুত জিমিয়ে পড়া কমিউনিটি পুলিশিং কমিটিগুলো সচল করা হবে। মুলত জোয়ারিয়ানালা ইউনিয়নের সার্বিক আইন-শৃঙ্খলার উন্নতির লক্ষ্যে পুলিশ, ছাত্র-শিক্ষক, ব্যবসায়ী, সাংবাদিক, রাজনীতিবিদসহ বিভিন্ন স্তরের পেশা জীবিদের নিয়ে এ সভার আয়োজন করা হয়।

Leave a Reply

%d bloggers like this: