রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৪:২০ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন আলীকদমে দর্শকের ওপর ক্ষেপে ফাইনাল খেলার ট্রফি ভাঙলেন ইউএনও আলীকদমে ট্রফি ভেঙ্গে ভাইরাল ইউএনও ঈদগাঁওতে অর্ণবের উদ্যোগে কোভিড প্রতিরোধে টাউন বৈঠক অনুষ্ঠিত লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পরিদর্শনে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর কক্সবাজারে চারদিন ব্যাপী শেখ হাসিনা বই মেলার উদ্বোধন ঈদগাঁওতে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  কক্সবাজারে শেখ হাসিনা বইমেলার উদ্বোধন : সম্মাননা পেলেন ঈদগাঁওর শিক্ষক খুরশীদুল জন্নাত সাফ গেমসে নারী ফুটবলারদের পাহাড়ের নারী খেলোয়াড়দের ৫০ হাজার টাকা ও সংবর্ধনার ঘোষণা দিয়েছেন পার্বত্য মন্ত্রী সরকারি চাকরির আবেদনে ৩৯ মাস ছাড় ‘প্রচারবিমুখ এই স্কুলটি সত্যিই অন্যরকম’—বিচারপতি হাবিবুল গনি”

জোয়ারিয়ানালা ব্যাঙডেবা নিজ বসত বাড়িতে হেডম্যানকে কুপিয়ে হত্যা

http://coxview.com/wp-content/uploads/2022/01/Khon-Kamal-16-1-22-100.jpg

http://coxview.com/wp-content/uploads/2022/01/Khon-Kamal-16-1-22-100.jpg
কামাল শিশির; রামু :
কক্সবাজার জেলার রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের দূর্গম পাহাড়ি এলাকা ব্যাঙডেবা গ্রামের হেডম্যান আলী আহমদকে কূপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার দিবাগত রাত ১ টার দিকে এ ঘটনা ঘটে। গ্রামবাসী জানিয়েছে -৩০ জনের অধিক একদল দূর্বৃত্ত/ডাকাতদল আলী আহমদের ব্যাঙডেবাস্থ বাড়িতে প্রবেশ করে তাকে কূপিয়ে ও গুলি করে হত্যা করে। রামু থানা পুলিশ রাতে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে।

জানা গেছে- নিহত হেডম্যান আলী আহমদ দীর্ঘদিন বন রক্ষায় অসামান্য অবদান রেখে আসছিলেন। তিনি ৬ সন্তানের জনক।

আলী আহমদের নির্মম হত্যাকাণ্ডের ঘটনায় এলাকায় শোকাবহ পরিবেশ বিরাজ করছে। ক্ষুব্ধ গ্রামবাসী এ ঘটনার সুষ্ঠু তদন্ত এবং হত্যাকারিদের চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com