Home / প্রচ্ছদ / টেকনাফে অস্ত্রসহ ডাকাত আটক

টেকনাফে অস্ত্রসহ ডাকাত আটক

গিয়াস উদ্দিন ভুলু:
কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফে অস্ত্রসহ এক রোহিঙ্গা ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ্য করেছে স্থানীয় জনতা। ধৃত ডাকাত হচ্ছে নয়াপাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পের এইচ ব্লকের আব্দুল জলিলের পুত্র এমআরসি ধারী (নং-০৮৮৭৮) আবু ছৈয়দ প্রকাশ সাদেক (২৫)। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী অস্ত্র ও ২ রাউন্ড বুলেট পাওয়া যায়।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ১১জুলাই সকাল ৯ টারদিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী পাহাড়ী সড়কে একদল স্বশস্ত্র ডাকাত দল অবস্থানের খবর পেয়ে আলীখালী-রঙ্গিখালী এলাকার মানুষ গিয়ে তাদের ধরে ফেলে। এ সময় বেশ কয়েক রাউন্ড গুলিবর্ষণ করে ডাকাত দলের অপর সদস্যরা পালিয়ে গেলেও নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের আব্দুল জলিলের পুত্র আবু ছৈয়দ প্রকাশ সাদেক (২৫)কে একটি দেশীয় তৈরী অস্ত্র ও ২ রাউন্ড বুলেটসহ আটক করে জনতা। খবর পেয়ে দুপুর ১২টারদিকে মডেল থানার এসআই সেকান্দর ঘটনাস্থলে পৌঁছলে অস্ত্র ও বুলেটসহ আটক ডাকাতকে সোপর্দ করা হয়।
মডেল থানার ওসি আতাউর রহমান খোন্দকার জানান, ধৃত ডাকাতকে জিজ্ঞাসাবাদে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।
এদিকে এলাকাবাসী জানিয়েছে, ধৃত ডাকাত নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে আনসারের উপর হামলাসহ বিভিন্ন ঘটনায় জড়িত। এছাড়া বিভিন্ন মামলার ফেরারী আসামীরা এসব পাহাড়ে অবস্থান নিয়ে গভীর রাতে বিভিন্ন আইন প্রয়োগকারী সংস্থার সদস্য পরিচয় দিয়ে লেদা রোহিঙ্গা বস্তি, আলীখালী, রঙ্গিখালী ও উলুচামরী এলাকায় বসত-বাড়িতে হানা দিয়ে কৌশলে লুটপাট চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে। ওসি আরও বলনে, তার বরিুদ্ধে থানায় একাধকি মামলা রয়ছে। তাকে কক্সবাজার আদালতে প্ররেন করে রমিান্ডরে আবদেন করা হব

%d bloggers like this: