বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:০০ অপরাহ্ন

টেকনাফে চিংড়ি প্রজেক্ট থেকে শিশুর লাশ উদ্ধার

টেকনাফে চিংড়ি প্রজেক্ট থেকে শিশুর লাশ উদ্ধার

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ:

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফের সাবরাং ইউনিয়নের কাটাবনিয়ার সালামত উল্লাহর চিংড়ি প্রজেক্ট থেকে ৭ বছরের এক শিশুর লাশ উদ্ধার করেছে টেকনাফ মডেল থানা পুলিশ। এ ঘটনায় ১ জনকে আটক করা হয়েছে। ১ অক্টোবর সকালে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ৩০ সেপ্টেম্বর সদর ইউনিয়নের ছোট হাবিরপাড়া গ্রামের হোছন আলীর পুত্র জেলে ইয়াছিন (৩৮) বড়শী নিয়ে সকালে কাটাবনিয়া এলাকার সালামত উল্লাহ’র প্রজেক্টে মাছ শিকারে যায়। যাওয়ার পথে একই এলাকার ছৈয়দ আলমের শিশু পুত্র তৌহিদুল আলমকে (৭) ফুসলিয়ে সাথে নিয়ে যায়। বিকেলে পানি থেকে বড়শী উঠানোর সময় বড়শীটি শিশু তৌহিদুল আলমের চোখে আটকে গেলে সে চিৎকার শুরু করে। এরপর জেলে ইয়াছিন তার মূখ বন্ধ করে বড়শীটি চোখ থেকে বের করে ফেলে। এতে প্রচুর রক্তক্ষরণ হয়ে শিশুটি অচেতন হয়ে পড়লে জেলে ইয়াছিন শিশুটিকে পানিতে ফেলে দিয়ে চলে আসে। সন্ধ্যা ঘনিয়ে আসলে তৌহিদুল আলমের পিতা-মাতা খুঁজতে থাকে। লোকজন শিশুটি জেলে ইয়াছিনের সাথে মাছ শিকারে যাওয়ার কথা জানালে পিতা-মাতা ইয়াছিনকে খুঁজতে থাকে।

অবশেষে ইয়াছিনকে বাড়িতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে। তার স্বীকারোক্তি অনুযায়ী ১ অক্টোবর সকালে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com