শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন

টেকনাফে বিজিবি ও পুলিশের পৃথক অভিযানে ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার : মহিলা আটক

Giasuddin - teknaf - 29-08-2015 (news & pic) (1)গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ :

কক্সবাজার জেলার টেকনাফে বিজিবি ও পুলিশের পৃথক অভিযানে ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। এসময় লক্ষি রাণী বালা (৬০) নামক এক বৃদ্ধা মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ।
১৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। ৪২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আবু জার আল জাহিদ জানান, শুক্রবার রাতে দমদমিয়া বিওপি চৌকির সুবেদার মোঃ ইউসুফ মিয়ার নেতৃত্বে একটি টহলদল গোপন সংবাদে দমদমিয়া চেকপোষ্টে হ্নীলা হতে টেকনাফগামী একটি মাইক্রোবাস (চট্টঃ মেট্রোঃ চ-১১-৩৭৯৯) তল্লাশী চালিয়ে সীটের নীচে পরিত্যক্ত অবস্থায় ১৬ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।
উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য ৪৮ লাখ টাকা বলে জানায়। উদ্ধার ইয়াবা সমূহ ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্যের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়াকর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে বলে জানিয়েছেন তিনি।
এদিকে
টেকনাফে সাড়ে ৬ হাজার পিস ইয়াবাসহ লক্ষি রাণী বালা (৬০) নামক এক বৃদ্ধা মহিলাকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃত মহিলা হচ্ছে, সাবরাং ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকার মৃত দেবতী শীলের স্ত্রী বলে জানায় । টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতাউর রহমান খোন্দকার জানান, ২৯ আগস্ট শনিবার দুপুর ১২ টার দিকে থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শব (এএসআই) আজহারুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ টেকনাফ পৌরসভার পুরাতন বাস স্টেশনের মিনিবাস কাউন্টার সংলগ্ন এলাকা থেকে এক পোটলা ইয়াবাসহ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। উদ্ধার ইয়াবা গণনা করে ৬ হাজার ৫শ পিস ইয়াবা পাওয়া যায়।
উদ্ধার ইয়াবার আনুমনিক মূল্য সাড়ে ১৯ লাখ টাকা বলে জানায়। উদ্ধার ইয়াবাসহ আটককৃত নারীর বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com