রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৫:১৮ পূর্বাহ্ন

শিরোনাম
বিএনপির জন্য অপেক্ষা করবে নির্বাচন কমিশন আলীকদমে দর্শকের ওপর ক্ষেপে ফাইনাল খেলার ট্রফি ভাঙলেন ইউএনও আলীকদমে ট্রফি ভেঙ্গে ভাইরাল ইউএনও ঈদগাঁওতে অর্ণবের উদ্যোগে কোভিড প্রতিরোধে টাউন বৈঠক অনুষ্ঠিত লামায় বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও পরিদর্শনে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর কক্সবাজারে চারদিন ব্যাপী শেখ হাসিনা বই মেলার উদ্বোধন ঈদগাঁওতে আসন্ন দূর্গাপূজা উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  কক্সবাজারে শেখ হাসিনা বইমেলার উদ্বোধন : সম্মাননা পেলেন ঈদগাঁওর শিক্ষক খুরশীদুল জন্নাত সাফ গেমসে নারী ফুটবলারদের পাহাড়ের নারী খেলোয়াড়দের ৫০ হাজার টাকা ও সংবর্ধনার ঘোষণা দিয়েছেন পার্বত্য মন্ত্রী সরকারি চাকরির আবেদনে ৩৯ মাস ছাড় ‘প্রচারবিমুখ এই স্কুলটি সত্যিই অন্যরকম’—বিচারপতি হাবিবুল গনি”

টেকনাফে মরিচের ভিতর সাড়ে ৭ হাজার ইয়াবাসহ যুবক আটক

টেকনাফে মরিচের ভিতর সাড়ে ৭ হাজার ইয়াবাসহ যুবক আটক

টেকনাফে মরিচের ভিতর সাড়ে ৭ হাজার ইয়াবাসহ যুবক আটক

টেকনাফে মরিচের ভিতর সাড়ে ৭ হাজার ইয়াবাসহ যুবক আটক

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ:

সীমান্ত উপজেলা টেকনাফে মরিচের ভিতরে করে বিশেষ কায়দায় পাচারকালে ২২ লাখ ৩৫ হাজার টাকা মূল্যের ইয়াবাসহ খায়রুল বশর নামের এক পাচারকারীকে আটক করেছে পুলিশ।

১৫ সেপ্টেম্বর সকালে টেকনাফ বাহারছড়া পুলিশ ফাঁড়ির ইন্চার্জ বিল্লাল হোসেন এ অভিযান পরিচালনা করেন। এসময় ৭ হাজার ৪৫০ পিস ইয়াবা বড়িসহ মোঃ খাইরুল বশর (৪৩) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেন পুলিশ।

আটক ব্যক্তি বাহারছড়া ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রামের মৃত বদিউজ জামানের ছেলে।

মঙ্গলবার সকালে বাহারছড়া উত্তর শীলখালী এলাকায় এসব ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতাউর রহমান খোন্দকার অভিযানের নিশ্চিত করেছেন।

তিনি বলেন- ১৫ সেপ্টেম্বর সকালে ইয়াবা পাচারের গোপন সংবাদের ভিত্তিতে বাহারছড়া পুলিশ ফাড়িঁর আইসি উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসনের

নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদে বাহারছড়া উত্তর শীলখালী এলাকায় টেকনাফ থেকে কক্সবাজারগামী (কক্সবাজার-থ) লেখা একটি সিএনজি তল্লাশি চালিয়ে মরিচের ভিতরে অভিনব কায়দায় লুকানো অবস্থায়

৭ হাজার ৪৫০ পিস ইয়াবা বড়িসহ তাকে গ্রেফতার করেন। যার মূল্য ২২ লাখ ৩৫ হাজার টাকা।

এদিকে আটক ইয়াবার মালিক দক্ষিণ শীলখালী এলাকার জনৈক নুর নবী বলে জানা গেলেও তাকে মামলার আসামী করা হয়নি।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আতাউর রহমান খন্দকার সত্যতা নিশ্চিত করেন জানান, আটক ব্যক্তির স্বীকারোকক্তি মতে সাবরাং এলাকার জনৈক হাফেজ আহাম্মদ নামকসহ ২ ব্যক্তিকে পলাতক আসামী করে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

https://www.facebook.com/coxview

Design BY Hostitbd.Com