Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / অপরাধ, আইন-আদালত / টেকনাফে শীর্ষ জুয়াড়ি তাহেরসহ আটক-৫

টেকনাফে শীর্ষ জুয়াড়ি তাহেরসহ আটক-৫

Mobile Court 1

গিয়াস উদ্দিন ভুলু, টেকনাফ :

টেকনাফ হ্নীলা ইউনিয়নের জামাল মার্কেট এলাকা থেকে শীর্ষ জুয়াড়ি তাহের ও তার সহযোগিসহ ৫ জনকে আটক করেছে টেকনাফ থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানা যায়, ৮ মে বিকাল ৫টা দিকে হ্নীলা ইউনিয়নে হরতাল ডিউটি পালন করার সময় গোপন সংবাদ পেয়ে জামাল মার্কেট এলাকায় এস আই সুবীর পালের নেতৃত্বে একদল পুলিশ তাদেরকে জুয়ার আসর থেকে আটক করে। আটককৃত ব্যক্তিরা হলেন: পুর্ব সিকদার পাড়া এলাকার মৃত সৈয়দ আলমের পুত্র শীর্ষ জুয়াড়ি আবু তাহের (৩৮) একই এলাকার মৃত নুরুল কামালের পুত্র মোহাম্মদ আজিজ (৩০) হারাংখালী এলাকার মৃত গোলাম হোসেনের পুত্র খালেদ হোসেন (৩২) ফুলের ডেইল এলাকার মৃত আবুল কাসেম পুত্র মোহাম্মদ শফিক (৪০) মোলভী বাজার মুসলিম পাড়ার এলাকার মৃত মকবুল আহম্মদের পুত্র সৈয়দ আলম (৪৫)।

অভিযান পরিচালনাকারি পুলিশ কর্মকর্তা এস আই সুবীর পাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়ে কারাগারে প্রেরন করা হবে।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক হ্নীলা ইউনিয়নের সুশীল সমাজের বেশ কয়েকজন আক্ষেপ প্রকাশ করে বলেন, শীর্ষ জুয়াড়ি তাহের নেতৃত্বে এলাকায় জুয়াড়িদের আসর বসিয়ে সাধারন মানুষদেরকে জুয়ার আসরে বসিয়ে চোখে ধুলা দিয়ে হাতিয়ে নিয়েছে লক্ষ লক্ষ টাকা। তারা আরো বলেন, এই জুয়াড়িদের ভ্রাম্যমাণ আদালতে উপয়ুক্ত সাজা দিয়ে জুয়াড়িদের কবল থেকে এলাকা যুব সমাজ ও ছাত্র সমাজ মুক্তি পাবে।

%d bloggers like this: