বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৯:০১ অপরাহ্ন

টেকনাফে শীর্ষ মানবপাচারকারী পোয়া মাঝি আটক

টেকনাফে শীর্ষ মানবপাচারকারী পোয়া মাঝি আটক

টেকনাফে শীর্ষ মানবপাচারকারী পোয়া মাঝি আটক

গিয়াস উদ্দিন (ভুলু), টেকনাফ :

কক্সবাজার জেলার সীমান্ত উপজেলা টেকনাফে থানা পুলিশের বিশেষ অভিযানে আন্তর্জাতিক শীর্ষ মানব পাচারকারী ও বহু মামলার পলাতক আসামি পোয়া মাঝিকে আটক। সে সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ পশ্চিম পাড়া এলাকার আবু তাহেরের ছেলে আবুল হাশেম প্রকাশ পোয়া মাঝি (৪৬)।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আতাউর রহমান খোন্দকার জানান, ৩ অক্টোবর দুপুর ২ টার দিকে থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদে সাবরাং ইউনিয়নের প্যান্ডলপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

সে বহু দিন ধরে সাগর পথে মানব পাচার করে আসছে। তার বিরুদ্ধে টেকনাফ থানাসহ বিভিন্ন এলাকায় একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করে কক্সবাজার আদালতে প্রেরন করা হবে বলে জানিয়েছেন।

জানা যায়, আটক পোয়ামাঝি প্রশাসনের হাত থেকে রক্ষা পেতে শাহপরীরদ্বীপ এলাকা ছেড়ে সাবরাং প্যান্ডল পাড়া এলাকায় জমি ক্রয় করে বাড়ী নির্মাণ করছিল। দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর অবশেষে শনিবার সাবরাং সে নতুন বাড়ী থেকে পুলিশের হাতে আটক হয়েছে। তার অপর সহযোগী ফিরোজ, কালাম্মা, হামিদসহ অনেকেই এখনো ধরাছোয়ার বাহিরে রয়ে যায় বলে জানা গেছে। তাদেরকে আটক করতে সক্ষম হলে মানবপাচার চিরতরে বন্ধ হয়ে যাবে।

https://www.facebook.com/coxviewnews

Design BY Hostitbd.Com